আমার প্রিয় নেতা এমপি বাবু: এসপি হারুন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বিভিন্ন থানার কার্যক্রম ত্বরান্বিত করতে ‘ওপেন হাউজ ডে’ পালন করছে জেলা পুুলিশ। এরই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানায় ‘ওপেন হাউজ ডে’ উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নে অনুষ্ঠিত হয়।

সেখানে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, নারায়ণগঞ্জ-২(আড়াইহাজার) আসনের এমপি ও ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবুকে জনপ্রিয় নেতা হিসেবে আখ্যায়িত করেন।

১৮ সেপ্টেম্বর বুধবার দুপুরে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার দূর্গম এলাকা কালাপাহাড়িয়ায় ওপেন হাউজ ডে অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন- পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাহিদুর রহমান হেলো সরকার এবং কালাপাহাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন সহ স্থানীয় মান্যগণ্য ব্যক্তিবর্গ।

পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, ইউনিভার্সিটির সময়ে এমপি আমার নেতা ছিলেন। ভাগ্যক্রমে আমি এখানকার এসপি। গত ৩০ ডিসেম্বর সংসদ নির্বাচনের পরে আমার প্রিয় নেতা বাবু সাহেব বলেছিলেন পিকনিক করবেন। হয়তো তিনি ভুলে গেছেন। কিন্তু আমি ভুলি নাই। সে কারণেই আমি আজকের তারিখ নির্ধারণ করেছি। সে কারণে বিদেশ থেকে একদিন আগেই নেতা চলে এসেছেন।’

তিনি কালাপাহাড়িয়ার উন্নয়ন প্রসঙ্গে বলেন, ‘আমি নিজেও হাওরের মানুষ। এখানের একটি ইউনিয়ন পানি বেষ্টিত। অথচ আমার প্রতিটি গ্রামে যেতে নৌকায় যেতে হয়। হাওরের মানুষ প্রচন্ড সাহসী হয়। আমাদের অনেক গ্রামে বিদ্যুৎ না থাকলেও কালাপাহাড়িয়াতে সেটা আছে। এখানকার রাস্তাঘাটের অনেক উন্নয়ন হয়েছে। আজ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে অভাবনীয় উন্নতি হচ্ছে। ক্রমশ এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।’

পুলিশ সুপার আরও বলেন, ‘মাদক, সন্ত্রাস, ইভটিজিং, ভূমিদস্যূদের বিরুদ্ধে আমাদের কঠোর অবস্থান চলছে। এখানকার এমপিও এমপি চায় না এসব থাকুক। সেহেতু আমাদের অ্যাকশনও চলবে। কোন অপরাধ অন্যায় হলে আমাদের জানাবেন। আমরা দ্রুত ব্যবস্থা নিব।

উল্লেখ্য যে, কালাপাহাড়িয়া দূর্গম এলাকায় প্রথম পুলিশ সুপার হিসেবে মোহাম্মদ হারুন অর রশীদ উপস্থিত থেকে ওপেন হাউস ডে কার্যক্রম পরিচালনা করেন।