ফতুল্লায় বুড়িগঙ্গা নদীর পাড়ে বাড়ছে ছিনতাই

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লার বুড়িগঙ্গা নদীর পাড়ে ফুটওভার ব্রীজে তরকারী বিক্রেতাকে চাকু ঠেকিয়ে নগদ দুই হাজার ৮০ টাকা ও ১টি বাটর্ন মোবাইল সেট ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। এ ঘটনা ঘটেছে ১৬ সেপ্টেম্বর ভোর ৫টায়। তবে এ ব্যাপারে ফতুল্লা থানায় কোন লিখিত অভিযোগ করেনি বলে পুলিশ জানায়।

এলাকা সূত্রে জানা যায়, দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন কাওটাইল এলাকায় ভাড়া থাকে তরকারী বিক্রেতা আবুল মিয়া। তিনি বরিশাল জেলা মেহেন্দীগঞ্জ থানাধীন মৃত গফুর মিয়ার ছেলে। তিনি ফতুল্লা বাজার থেকে কাঁচা তরকারী পাইকারী কিনে কেরানীগঞ্জ ফতুল্লা পোষ্ট অফিস এলাকায় হেটে হেটে বিক্রি করে।

১৬ সেপ্টেম্বর ভোরে মাল কিনতে ফতুল্লা আসার পথে হামিদ ফ্যাশনের পেছনে বুড়িগঙ্গা নদীর তীরে ফুটওভার ব্রীজে ৩/৪ জন যুবক চাকু ঠেকিয়ে নগদ ২ হাজার ৮০ টাকা চিনিয়ে নেয়। এরপর হুমকি দিয়ে বলে যদি এ নিয়ে কিছু করিস তাহলে লাশ ভাসবে বুড়িগঙ্গা নদীতে। তাই আবুল মিয়া কোন অভিযোগ করেনি ফতুল্লা থানায়। এ ঘটনা শুনে স্থানীয়রা থানায় অভিযোগ করতে বললে তিনি বলেন, যা গেছে তা ফিরে পাবো না বরং পুলিশ কেস করলে দুই হাজার টাকা তুলতে এর দ্বিগুন টাকা লাগবে। আমি গরীব আমার টাকা খেয়ে যারাই নিয়েছে তা আল্লাহ বিচার করবেন।

সচেতন মহল জানান, ভোর থেকে গভীর রাতে প্রতিনিয়ত ফুটওভার ব্রীজে পথচারীরা কোন কোন সমস্যায় পরে থাকে। কারন হিসেবে দেখছেন বখাটেদের আড্ডা এবং টহল পুলিশের তৎপরতার অভাব। ফতুল্লায় মাদক ছিচকে চোর ছিনতাইকারীর আনা গোনা আবার বেড়েই চলছে।