আমার জন্ম রাজপথে, মৃত্যুও হবে রাজপথে:কাউন্সিলর খোরশেদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১৫ই সেপ্টেম্বর জাতিসংঘ কর্তৃক ঘোষিত আন্তর্জাতিক গণতন্ত্র দিবসে বাংলাদেশের পদদলিত গণতন্ত্র পুনরুদ্ধারের প্রত্যাশায় দেশের বৃহত্তম রাজনৈতিক দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি, মত প্রকাশের স্বাধীনতা দাবি করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি ও সিটি কর্পোরেশনের তিনবারের নির্বাচিত কাঊন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

এক বিবৃতিতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি কাঊন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, লক্ষ শহীদের রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীন দেশে নিয়ন্ত্রিত গণতন্ত্র চলতে পারে না।

তিনি আরো বলেন, বাংলাদেশে এখন একক ইচ্ছার গণতন্ত্র চলছে। হামলা মামলা ও খুন গুম করে, জেলে দিয়ে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন থেকে বিরত রাখা যাবে না। তিনি তৃণমূলের নেতাকর্মীদের সাথে নিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন ও গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রাম অব্যাহত ও আরো জোড়দার করবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

তিনি আরো বলেন, ‘খুন-গুমের ভয় থাকলেও আল্লাহ ছাড়া কোন রক্ত চক্ষুকে পরোয়া করি না। রাজপথে ছিলাম, আছি ও আগামী দিনেও রাজপথে থাকবো। আমার জন্ম রাজপথে, মৃত্যুও হবে রাজপথে, ইনশাল্লাহ।’