সোনারগাঁয়েও আজমেরী ওসমানের নাম ভাঙ্গানো শুরু: মোশারফ গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পার্টির প্রয়াত প্রেসিডিয়াম সদস্য নাসিম ওসমানের ছেলে আজমেরী ওসমানের নাম ব্যবহার করে একটি পোশাক তৈরী কারখানার ম্যানেজারের কাছে মোবাইলে চাঁদা দাবি এবং হুমকি ধমকির ঘটনায় সোনারগাঁ পৌরসভার সাবেক কাউন্সিলর লায়ন মোশারফ হোসেনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে মোবাইল প্রযুক্তির মাধ্যমে তাকে সোনারগাঁ এলাকার থেকে গ্রেপ্তার করে বন্দর থানায় সোপর্দ করে র‌্যাব।

গ্রেপ্তারকৃত মোশারফ হোসেন, সোনারগাঁও পৌরসভার ৩নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর এবং টিপরদী এলাকার নুরুল ইসলামের ছেলে। পুলিশ ধৃতকে ৫ দিনের পুলিশ রিমান্ড চেয়ে শুক্রবার আদালতে প্রেরণ করেছে।

বন্দর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক এমপি মরহুম নাসিম ওসমানের ছেলে আজমেরী ওসমানের নাম ভাঙ্গিয়ে সোনারগাঁও পৌরসভার ৩নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর লায়ন মোশারফ গত ৮ সেপ্টম্বর বিকেল ৫টায় বন্দর উপজেলার কামতাল গ্রামে অবস্থিত টোটাল ফ্যাশন গার্মেন্টের জিএম কবিরুল ইসলামের কাছে মোবাইলে ৮হাজার ৫’শ বস্তা সিমেন্ট দাবি করে।

যার মূল্য ৪ লাখ ২০ হাজার হাজার টাকা। অন্যথায় দাবিকৃত চাঁদা না দিলে কারখানা বন্ধ করে দিবে এবং হুমকি ধমকি ভয়ভীতি দেখায়। জিএম কবিরুল গার্মেন্ট কর্তৃপক্ষকে চাঁদা দাবির ঘটনাটি র‌্যাব-১১কে অবগত করেন।

পরে র‌্যাব-১১ মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে বৃহস্পতিবার রাতে সোনারগাঁও পৌরসভার সাবেক কাউন্সিলর লায়ন মোশারফকে টিরপদী তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে বন্দর থানায় সোপর্দ করেন।

এ ঘটনায় ওই গার্মেন্টের জিএম কবিরুল ইসলাম বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। এ মামলায় শুক্রবার সকালে লায়ন মোশারফকে ৫ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়।