রূপগঞ্জ বঙ্গবন্ধু সৈনিক লীগের সেক্রেটারি রাসেল ভূঁইয়াকে বহিস্কার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিভিন্ন অপকর্মসহ মাদক মামলার আসামি হওয়ায় রুপগঞ্জ থানা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক রাসেল ভূঁইয়াকে বহিস্কার করেছে নারায়ণগঞ্জ জেলা কমিটি।
৯ সেপ্টেম্বর সোমবার নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক পরেশ চৌধুরীর স্বাক্ষরিত পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, রাসেল ভূঁইয়ার বিরুদ্ধে বিভিন্ন অপর্কম সহ মাদক মামলার আসামি হওয়ায় বহু আগেই তাকে বহিস্কার করা হয়েছে।
কিন্ত অত্যন্ত পরিতাবের বিষয় এই যে, রাসেল ভূইয়া এখনো নিজেকে রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক দাবি করেন।

রূপগঞ্জ থানা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি হিসেবে অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূইয়া ও সাধারণ সম্পাদক মো. মনির হোসেন নির্বাচিত হয়েছেন।

অতএব, বলা যায় যে রাসেল ভূইয়া বঙ্গবন্ধু সৈনিক লীগের কোন কার্যক্রম বা পদের জড়িত নয়। তার কোন কর্মকান্ডে আপনারা জনসাধারণ ও কর্মীবৃন্দ প্রতারিত না হওয়ার জন্য এবং তার কাছ থেকে দূরে থাকার জন্য আপমর জনসাধারণ সহ সকল নেতাকর্মীদের বিশেষভাবে অনুরোধ করছি।

রাসেল ভূঁইয়া জাল ও ভূয়া দলিল দেখিয়ে নিজেকে এখনো সাধারণ সম্পাদক দাবি করছে। এটি তার মনগড়া দাবি। রাসেল ভূঁইয়া বিভিন্ন ব্যানারে ফেস্টুনে ছাঁপিয়ে নিজেকে সাধারণ সম্পাদক দাবি করছে।

তাই রূপগঞ্জের সকল ইউনিয়ন ও ওয়ার্ডের সকল নেতাকর্মী ও জনসাধারণ রাসেল ভূঁইয়ার কোন প্রতারণার ফাঁদে পা না দেওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।