চাঁদাবাজি মামলায় রুপু ও মোখলেছুর রিমান্ডে

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর মডেল থানার একটি চাঁদাবাজি মামলায় নারায়ণগঞ্জ জেলা ছাত্র সমাজের আহ্বায়ক শাহাদাত হোসেন রুপু ও সহযোগী মোখলেছুর রহমানকে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এ মামলায় আজমেরী ওসমানকে প্রধান আসামি করা হয়।

৮সেপ্টেম্বর রবিবার সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আফতাবুজ্জামানের আদালতে হাজির করে ৭দিনের রিমান্ডের জন্য আবেদন করলে আদালত শুনানি শেষে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলায় জেলা ছাত্র সমাজের আহ্বায়ক ও ফতুল্লার ইসদাইর এলাকায় ফকির চানের ছেলে শাহাদাত হোসেন রুপু, সোনারগাঁয়ের নাজিরপুর এলাকার গোলজার হোসেনের ছেলে ও শহরের গলাচিপা ডিএন রোডের বাসিন্দা মোখলেছুর রহমান।

এখানে উল্লেখ্যযে, ৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার দিবাগত রাতে নারায়ণগঞ্জ শহরের আমলাপাড়ার বাসিন্দা মৃত হাজী আহসান উল্লাহর ছেলে বাচ্চু মিয়া বাদী হয়ে আজমেরী ওসমানকে প্রধান আসামি করে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি চাঁদাবাজি মামলা দায়ের করেন।

মামলার অভিযোগ করা হয়, বৃহস্পতিবার রাতে একটি মোবাইল নম্বর থেকে কল করে আজমেরী ওসমানের পরিচয় দিয়ে মামলার বাদী বাচ্চু মিয়ার কাছে ৬৫ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদার টাকা আনার জন্য মোখলেছুর রহমান কালিমন্দিরের সামনে বাচ্চু মিয়ার সাথে দেখা করে।

এরপর আজমেরী ওসমান তাকে ডাকছে বলে মোখলেছুর রহমান সহ অজ্ঞাতনামা ৭/৮ জন জোর করে টেনে-হিঁচড়ে তাকে কালিরবাজারের মাংস পট্টির আফসু মহাজনের হোটেলের সামনে নিয়ে এলোপাথাড়ি মারধর করে। মারধরের পর চাঁদার টাকা না দিলে বাচ্চু মিয়াকে প্রাণনাশের হুমকি দিয়ে তারা চলে যায়।

এ ঘটনায় ওই দিন গভীর রাতে নারায়ণগঞ্জ শহরের আল্লামা ইকবাল রোডের আজমেরী ওসমানের বাসা ও অফিস দেওয়ান মঞ্জিলে অভিযান চালায় জেলা গোয়েন্দা, ফতুল্লা মডেল থানা ও সদর মডেল থানার পুলিশ। সেখানে আজমেরী ওসমানকে পাওয়া না গেলেও এজাহারনামীয় দুই আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।