৭১ এর পরাজিত শক্তিরা ঘাপটি মেরে বসে আছে: এসপি হারুন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ জেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় বলেছেন, ৭১ এর পরাজিত শক্তিরা ঘাপটি মেরে বসে আছে। সুযোগ পেলেই তারা আবার স্বাধীন বাংলাদেশের উপর আঘাত করবে এবং দেশকে অস্থিতিশীল করবে। নারায়ণগঞ্জ জেলা পুলিশ যে কোন পরিস্থিতি মোকাবেলা করার জন্য প্রস্তুত রয়েছে।

পুলিশ সুপার বলেন, আমরা মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছি। ভূমিদস্যূ, চাঁদাবাজদের গ্রেপ্তার করেছি। আপনারা প্রতিদিন পুলিশ সুপারের কার্যালয়ের নিচতলায় এসে দেখবেন সাধারণ মানুষ সরাসরি আমার কাছে এসে অভিযোগ করছে, আমি এবং আমার সহযোগী অতিরিক্ত পুলিশ সুপাররা তাৎক্ষণিকভাবে অভিযোগগুলো আমলে নিয়ে ব্যবস্থা গ্রহণ করছে। এতে সাধারণ মানুষ তাৎক্ষণিক সেবা পাচ্ছে।

একই সঙ্গে পুলিশ সুপার জেলা প্রশাসককে আন্তরিক ধন্যবাদ জানান। কারন গত ১ সেপ্টেম্বর জেলা প্রশাসক সহ জেলা প্রশাসনের কর্মকর্তাগণ মিলিত হয়ে একটি প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছিল।

জেলা প্রশাসক নিজ উদ্যোগে সকলকে নিয়ে জেলা পুলিশের সাথে একটি আনন্দঘন মূহুর্ত কাটিয়েছেন এবং জেলা পুলিশের সকল কাজে সহযোগীতা করছেন।

ওই সভায় নারায়ণগঞ্জের মন্ত্রী ও জেলার সকল এমপিদের ধন্যবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ। ৮ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলার আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো: জসিম উদ্দিন। আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মো: হারুন অর রশীদ সহ বিজিবি ৬২ ব্যাটালিয়নের প্রধান, সিভিল সার্জন, র‌্যাব-১১ এর প্রতিনিধি, পিপি সহ সরকারী সকল দপ্তরের প্রধানগণ।

পুলিশ সুপার তার বক্তব্যে নারায়ণগঞ্জ জেলার সকল মন্ত্রী এমপিদেরকে ধন্যবাদ জানান। কারণ তারা নারায়ণগঞ্জ জেলা পুলিশের চলমান মাদক বিরোধী অভিযান, চাঁদাবাজ গ্রেপ্তার, ভূমিদস্যূদের গ্রেপ্তার সহ সকল প্রকারের কার্যক্রমকে সমর্থন জানিয়েছেন এবং সহযোগীতা করছেন।