শামীম ওসমানের সমাবেশে ছাত্রলীগের শোডাউনে যোগদান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

‘রুখে দাড়াও স্বাধীনতা বিরোধী সকল অপশক্তির বিরুদ্ধে’ এই শ্লোগানে নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের আয়োজিত সমাবেশে বিশাল মিছিলে শোডাউন করে যোগদান করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের কয়েক হাজার নেতাকর্মী।

একেএম অয়ন ওসমানের নির্দেশনায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের এমন বিশাল শোডাউনটি অনুষ্ঠিত হয়। বিশাল এই শোডাউনের নেতৃত্ব দেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রধান, জেলা ছাত্রলীগের সেক্রেটারি আশরাফুল ইসমাঈল রাফেল প্রধান ও মহানগর ছাত্রলীগের সেক্রেটারি হাসনাত রহমান বিন্দু।

শনিবার বিকেল ৩টায় জেলা ও মহানগর ছাত্রলীগের প্রতিটি ইউনিটের নেতাকর্মীরা খন্ডখন্ড মিছিল নিয়ে চাষাঢ়া বালুর মাঠ জমায়েত হয়ে মূল মিছিল নিয়ে বাগে জান্নাতের সামনে আয়োজিত জনসভায় যোগদান করেন।

এসময় জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটির শীর্ষ নেতারা সহ প্রতিটি ইউনিটের থানা/উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড ও কলেজ শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সমাবেশে প্রধান অতিথি একেএম শামীম ওসমান ছাড়াও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি চন্দন শীলের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সেক্রেটারি অ্যাডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, মহানগর আওয়ামীলীগের সেক্রেটারি অ্যাডভোকেট খোকন সাহা, যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ড. আবু জাফর চৌধুরী বিরু, সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, নারায়ণগঞ্জ জেলা আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট এসএম ওয়াজেদ আলী খোকন, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল, সেক্রেটারি অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মুজিবুর রহমান, সেক্রেটারি ইয়াসিন মিয়া, ফতুল্লা থানা আওয়ামীলীগ সভাপতি এম সাইফুল্লাহ বাদল, সেক্রেটারি শওকত আলী, সোনারগাঁও আওয়ামীলীগের আহ্বায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম সহ বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের শীর্ষ নেতারা।

সমাবেশে এর আগে জেলার বিভিন্ন থানা এলাকা থেকে আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা পৃথক পৃথকভাবে মিছিল নিয়ে যোগদান করেন।