বঙ্গবন্ধুর মতই দেখতে আরুক মুন্সী এখন নারায়ণগঞ্জে

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতই দেখতে ব্যক্তি আরুক মুন্সী এখন নারায়ণগঞ্জে। হটাত নারায়ণগঞ্জ আদালতপাড়ায় আরুক মুন্সীকে দেখতে পেয়ে লোকজন তার সঙ্গে ফটোসেশন সেলফি তোলায় ব্যস্ত হয়ে পড়েন। অনেকটাই বঙ্গবন্ধুর মত দেখতে আরুক মুন্সী বক্তব্য রাখেন বঙ্গবন্ধুর মতই আঙ্গুল উচিয়ে।

জানাগেছে, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতা ও মানহানির অভিযোগে নারায়ণগঞ্জের একটি আদালতে মামলার আবেদন করেছেন আওয়ামীলীগের ধর্ম বিষয়ক উপ-কমটির সদস্য আকরাম হোসেন বাদল।

৫ সেপ্টেম্বর দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (ক) অঞ্চল আমলী আদালতে মামলাটির আবেদন করেন বাদী আকরাম হোসেন বাদল।

মামলায় বাদী অভিযোগ করেন, সম্প্রতি লন্ডনে একটি অনুষ্ঠানে তারেক জিয়া বলেছেন বাংলাদেশের জাতীয়তাবাদের জাতির পিতা জিয়াউর রহমান। সেই সঙ্গে দেশের সংবিধান নিয়ে কটুক্তি করেছেন তারেক জিয়া। যা রাষ্ট্রদ্রোহিতার সামিল। তার এমন বক্তব্য মানহানিকরও।

মামলার আবেদনে বাদী পক্ষের আইনজীবী ছিলেন জেলা আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নুরুল হুদা ও সিনিয়র আইনজীবী আশরাফুল আলম সহ অন্যান্য আইনজীবীগণ।

এ সময় বঙ্গবন্ধুর মতি দেখতে গোপালগঞ্জ থেকে নারায়ণগঞ্জে এসেছেন আরুক মুন্নী। তিনি বাদীর সঙ্গে আদালতে উপস্থিত ছিলেন।