সোনারগাঁয়ে সাংবাদিক ফরিদের বাবার মৃত্যুতে গভীর শোক প্রকাশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল ‘নিউজ সোনারগাঁও টুয়েন্টিফোর ডটকম’ এর প্রকাশক ও সম্পাদক এবং দৈনিক বর্তমান পত্রিকার সোনারগাঁও প্রতিনিধি ফরিদ হোসেনের বাবার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে সোনারগাঁও প্রেস ইউনিটি সহ বিভিন্ন সাংবাদিক সংগঠন ও সাংবাদিকৃবন্দ।

জানাগেছে, ৩ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ৬টায় সোনারগাঁও পৌরসভার চিলারবাগ এলাকায় তার নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কাজী সানাউল হক (ইন্নালিল্লাহি…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর।

মৃত্যুকালে তিনি তার তিন ছেলে ও পাঁচ মেয়ে সহ বহুগুণগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার বাদ জোহর চিলারবাগ বালুর মাঠে মরহুতের জানাযা শেষে চিলারবাগ কবরাস্থানে লাশ দাফন করা হয়।

মরহুতের জানাযায় নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সনমান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাহাবউদ্দীন সাবু, আওয়ামীলীগ নেতা মামুল আল ইসমাইল, পৌর কাউন্সিলর নাসিম পাশা, স্থানীয় সাংবাদিকবৃন্দ সহ স্থানীয় মান্যগণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এদিকে সাংবাদিক ফরিদ হোসেনের বাবার মৃত্যুতে সোনারগাঁও প্রেস ইউনিটির সভাপতি মোকাররম হোসেন মোল্লা মামুন সংগঠনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন। এছাড়াও বিভিন্ন সাংবাদিকবৃন্দ মরহুমের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও শোক প্রকাশ করেছেন।

এছাড়াও নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল ‘সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম’ এর পরিবারের পক্ষ গভীর শোক প্রকাশ করেছেন অনলাইনটির প্রকাশক ও সম্পাদক মাজহারুল ইসলাম রোকন।