বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীতে ঢাকায় মান্নানের শোডাউন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কেন্দ্রীয় বিএনপির র‌্যালি সফল করার লক্ষ্যে রাজধানীর নটরডেম কলেজের সামনে থেকে বিপুলসংখ্যক নেতাকর্মী নিয়ে শোডাউন করে যোগদান ককরেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম মান্নান। এ সময় তার সঙ্গে সোনারগাঁও বিএনপির কয়েক হাজার হাজার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় আজহারুল ইসলাম মান্নানের সঙ্গে ছিলেন- নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার, সোনারগাঁ থানা বিএনপি নেতা ও কাঁচপুর ইউনিয়ন বিএনপির সভাপতি সেলিম হক রুমি, সাদিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি কামরুজ্জামান ভূঁইয়া মাসুম, পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান মেম্বার, পৌর বিএনপির সাধারণ সম্পাদক হুমায়ুন কবির রফিক, বৈদ্যেরবাজার ইউনিয়ন বিএনপির সভাপতি তাজুল ইসলাম সরকার, শম্ভুপুরা ইউনিয়ন বিএনপির সভাপতি জাহাঙ্গীর আলম, নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি ইজ্জত আলী, বারদী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রহমান মুন্সি, সাদিপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সেলিম সরকার, শম্ভুপুরা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ও বৈদ্যেরবাজার ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন প্রমুখ।

এ সময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মেম্বার, সাধারণ সম্পাদক মজিবুর রহমান, নারায়ণগঞ্জ জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল রহমান স্বপন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজিব, নারায়ণগঞ্জ জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল রানা সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল সহ কয়েক হাজার নেতাকর্মী। শোডাউনে নেতাকর্মীরা কারাগারে থাকা বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে স্লোগান দেন।