বঙ্গবন্ধর শাহাদাত বার্ষিকীর শোক র‌্যালিতে মিছিল নিয়ে মামুন সিরাজুল মজিদের যোগদান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে নারায়ণগঞ্জে শোক র‌্যালি করেছে মহানগর আওয়ামীলীগ। মহানগর আওয়ামীলীগ আয়োজিত ওই শোক র‌্যালিতে বন্দর থানা আওয়ামীলীগের নেতাকর্মীদের নিয়ে যোগদান করেছেন বন্দর থানা আওয়ামীলীগ নেতা ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুব আইনজীবী পরিষদের সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট মামুন সিরাজুল মজিদ।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের ব্যানারে ৩১ আগস্ট শনিবার বিকেল ৪টার দিকে শহরের ২নং রেলগেট কার্যালয় থেকে এক শোক র‌্যালি বের করা হয়। শোকর‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চাষাঢ়া নূর মসজিদের সামনের মোড় ঘুরে আবারও আওয়ামীলীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়।

ওই সময় অ্যাডভোকেট মামুন সিরাজুল মজিদের নেতৃত্বে শোক র‌্যালীতে ছিলেন- বিল্লাল হোসেন, আবুল হোসেন, হানিফ মিয়া, আব্দুল আউয়াল, নবী হোসেন, মুন্না, বুকুল, শরীফ হোসেন, আকাশ, শাহজাহান ও সোহেল সহ অন্যান্য নেতাকর্মীরা।

র‌্যালী শেষে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, আপনারা শেখ হাসিনার আওয়ামীলীগ করেন। কোন ভাই বোনের রাজনীতি কইরেন না।’ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ড. সেলিনা হায়াত আইভী ও নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমানকে ইঙ্গিত করেই তিনি এমন বক্তব্য দেন। কারন নারায়ণগঞ্জে আওয়ামীলীগের নেতাকর্মীরা মেয়র আইভী ও শামীম ওসমানের বলয়ে বিভক্ত।
তিনি আরও বলেন, আমরাও কোন ভাইয়ের আওয়ামীলীগ করেন না, কোন বোনের আওয়ামীলীগ করিনা, আপনারাও কইরেননা। আমরা নারায়ণগঞ্জে শেখ হাসিনার আওয়ামীলীগ করতে চাই।

শনিবার বিকেলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের উদ্যেগে এক শোক র‌্যালি শেষে সংক্ষিপ্ত বক্তব্যে আনোয়ার হোসেন এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যদি বেঁচে থাকতো তাহলে এই বাংলাদেশ আজ বিশ্বে দরবারে হংকং, মালেয়শিয়ার মতো রাষ্ট্র হতো। কিন্ত আজকে বঙ্গবন্ধুর কন্যা আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের মতো উন্নত রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করার জন্য কাজ করে যাচ্ছেন। তাই আসুন, আমরা তাঁর আদর্শকে বাস্তবায়ন করার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করি।

র‌্যালিতে মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবীব, জিএম আরমান, শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, অ্যাডভোকেট মাহমুদা মালা, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট এসএম ওয়াজেদ আলী খোকন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আতিকুজ্জামান সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন।

এ ছাড়াও নেতাকর্মীদের নিয়ে র‌্যালিতে যোগদান করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুব আইনজীবী পরিষদের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও বন্দর থানা আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট মামুন সিরাজুল মজিদ, নারায়ণঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু, মহানগর আওয়ামীলীগের সদস্য সিটি কর্পোরেশনের কাউন্সিলর আব্দুল করিম বাবু, কবির হোসেন, নাজমুল আলম সজল, সাবেক কাউন্সিলর মনিরুজ্জামান মনির, মহানগর যুব মহিলা লীগ নেত্রী নুরুন্নাহার সন্ধ্যা।