বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে ফতুল্লায় ৬০ ডেক খিচুরি বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লায় ৬টি গ্রামে ৬০ ডেক খিচুরি বিতরণ করা হয়েছে। ওই ৬টি এলাকাবাসীর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলেরও আয়োজন করা হয়। দিনব্যাপী কোরআনখানি ও খিচুরি বিতরণ করা হয়।

৩১ আগস্ট শনিবার বিকেলে ফতুল্লার রামারবাগ কেন্দ্রীয় শাহি জামে মসজিদ এলাকায় এই দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি মোস্তফা কামালের সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মান্নানের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহনিজাম ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী।

ফতুল্লার রামারবাগ, লালখাঁ, শিয়াচর, খানকা, কুতুবআইল ও সস্তাপুর এলাকাবাসীর উদ্যোগে দিনব্যাপী এই কর্মসূচি পালিত হয়। এসব এলাকায় ৬০ ডেক খিচুরী দিনব্যাপী বিতরণ করা হয়।

দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু ও তার পরিবারের সকলের আত্মার মাগফেরাত কামনা করা হয়। একই সঙ্গে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের আত্মর মাগফেরাত কামনা করা হয়।

এ ছাড়াও নারায়ণগঞ্জ-৫(শহর-বন্দর) আসনের এমপি একেএম সেলিম ওসমান ও নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের এমপি একেএম শামীম ওসমান এবং ওসমান পরিবারের সকলের দীর্ঘায়ু কামনা করে দোয়া পালন করা হয়। সেই সঙ্গে প্রয়াত সকলের আত্মার মাগফেরাত কামনা করা হয়।