শামীম ওসমানের পক্ষে ঢাকায় নারায়ণগঞ্জ ছাত্রলীগের শোডাউন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

রাজধানীর গণভবনে বাংলাদেশ ছাত্রলীগ আয়োজনে জাতীয় শোক দিবস, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের পক্ষে বিশাল মিছিলে শোডাউন করে যোগদান করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগ।

ওই সময় এমপি শামীম ওসমানের পক্ষে জেলা ও মহানগর ছাত্রলীগের বিশাল মিছিলে কয়েক হাজার ছাত্রলীগের নেতাকর্মীদের স্লোগানে কম্পিত হয় ঢাকার রাজপথ। ৩১ আগস্ট শনিবার সকালে নারায়ণগঞ্জ শহরের চাষাড়া হতে বাস যোগে জাতীয় সংসদ ভবনের সামনে উপস্থিত হন নারায়ণগঞ্জ ছাত্রলীগের কয়েক হাজার নেতাকর্মী। পরবর্তীতে সংসদ ভবন থেকে শোক র‌্যালী করে গণভবনে আয়োজিত সভাস্থলে যোগদান করেন ছাত্রলীগের নেতাকর্মীরা। যোগদানের সময় নারায়ণগঞ্জের কয়েক হাজার ছাত্রলীগের শোডাউনটি কেন্দ্রীয় নেতাদের নজরে আসে।

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি ও সরকারি তোলারাম কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রধান, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ, সাধারণ সম্পাদক আশরাফুল ইসমাঈল রাফেল প্রধান, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দুর নেতৃত্বে বিশাল দৃষ্টিনন্দিত শোডাউনটিকে স্বাগত জানান কেন্দ্রীয় ছাত্রলীগ।

শোডাউনে উল্লেখ্যযোগ্য ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাফায়েত আলম সানী, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজন, মহানগর ছাত্রলীগ নেতা আহাম্মেদ কাউছার, শাহরিয়ার রহমান বাপ্পী, সরকারি তোলারাম কলেজ ছাত্রলীগের সেক্রেটারি আসাদুজ্জামান আসাদ, নারায়ণগঞ্জ আইন কলেজ ছাত্র-ছাত্রী সংসদের ভিপি এমএম হাসান, জিএস আমজাদ হোসেন, এজিএস শাহাদাত হোসেন সহ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের প্রতিটি ইউনিটের কয়েক হাজার নেতাকর্মী। এ ছাড়াও নারায়ণগঞ্জ আইন কলেজের উল্লেখযোগ্য ছাত্র-ছাত্রীরাও এই কর্মসূচিতে যোগদান করেন।

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।