তিন মামলায় জেলা ছাত্রদলের সভাপতি রনির হাজিরা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানার তিনটি অস্ত্র আইনের মামলায় আদালতে হাজিরা দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক প্রার্থী মশিউর রহমান রনি।

২৮ আগস্ট বুধবার নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমানের আদালতে এ হাজিরা দেন ছাত্রদলের এই নেতা।

এ সময় আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান জানান, ফতুল্লা মডেল থানার তিনটি অস্ত্র মামলায় নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে হাজিরা দিয়েছেন জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি। এসব মামলা গায়েবি মিথ্যা সাজানো মামলা। এই মামলায় কোন রনির কোন সম্পৃক্ততা নেই। শুধুমাত্র রাজনৈতিক কারনে তার বিরুদ্ধে অস্ত্র মামলা দিয়ে দীর্ঘদিন কারারুদ্ধ করা হয়েছিল।

এখানে উল্লেখ্যযে, গত বছরের ১৫ সেপ্টেম্বর ঢাকা থেকে নিখোঁজের পর ১৭ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিকে পিস্তুল ও গুলি উদ্ধার সহ ফতুল্লায় গ্রেপ্তার দেখায় ফতুল্লা মডেল থানা পুলিশ। এর আগে রনির পরিবার সাংবাদিক সম্মেলন করে তার নিখোঁজের বিষয়টি জানান। তারা রনির উদ্ধার চেয়ে প্রশাসনের দপ্তরে যোগাযোগ করেন।

এমন পরিস্থিতিতে ফতুল্লা মডেল থানার তৎকালীন ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের জানান, ১৭ সেপ্টেম্বর সকাল ৬টায় গোপন সংবাদের ভিত্তিতে রনিকে ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। ওই সময়ে রনির কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এরপর আরও বেশকটি মামলা দেয়া হয় এবং ১২ দিন পুুলিশের রিমান্ডে ছিলেন তিনি। ১৪১ দিন কারাভোগের পর সকল মামলায় তিনি জামিনে মুক্তি পান।