ওসির সঙ্গে সেলফি, তবুও সন্ত্রাসীর ৩ মাসের কারাদন্ড

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনে বিএনপির ধানের শীষ প্রতীকের প্রার্থী আজহারুল ইসলাম মান্নানের উপর হামলাকারী পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রনি বিল্লাহকে ৩ মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। তবে এই ঘটনার পর ওই সন্ত্রাসী রনি বিল্লাহর বেশকটি ছবি স্থানীয় এমপি লিয়াকত হোসেন খোকা, ইউএনও শাহিনূর ইসলাম এবং সোনারগাঁও থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোরশেদ আলমের সঙ্গে সেলফি ফেসবুকে ভাইরাল হয়ে পড়েছে। কিন্তু সোনারগাঁয়ে হর্তাকর্তা এই তিনজনের সঙ্গে সেলফি তুলেও সন্ত্রাসী কর্মকান্ডের দায় থেকে মুক্তি পায়নি রনি বিল্লাহ।

জানাগেছে, ১৩ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে ইউএনও শাহিনুর ইসলাম ও ওসি মোরশেদ আলমের সামনেই রনি বিল্লাহ বিএনপির প্রার্থী আজহারুল ইসলাম মান্নানের উপর হামলা চালায়। মুুলত স্থানীয় এমপি, ইউএনও এবং ওসির সঙ্গে সন্ত্রাসীর সখ্যতা থাকার কারনেই মান্নানের উপর এমন ন্যাক্কাজনক হামলা চালানোর সাহস করেছে রনি বিল্লাহ। তবে ঘটনার পর বৃহস্পতিবার সন্ধ্যায় রনি বিল্লাহকে তিন মাসের কারাদন্ড প্রদান করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) বিএম রুহুল আমিন রিমন।

উপজেলা সহকারী কমিশনার (ভুমি) বিএম রুহুল আমিন রিমন বরাত দিয়ে প্রধান সহকারী আব্দুল খালেক সরকার জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য প্রার্থী আজহারুল ইসলাম মান্নানের উপর হামলাকারী রনি বিল্লাহকে ৩ মাসের কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার বিকেলে সোনারগাঁয়ের উপজেলা পরিষদে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে মিটিং চলা অবস্থায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার ও সোনারগাঁ থানার ওসির সামনেই মান্নানের উপর হামলা চালানো হয়। তবে এমপি, ইউএনও এবং ওসির সঙ্গে সখ্যতা গড়েও শেষ রক্ষা হয়নি রনি বিল্লাহর। তাকে তিন মাসের কারাদন্ড দিয়েছেন আদালত।