ফতুল্লায় ভাইকে চাকু মারলো ছোট ভাই, বোনের মামলায় গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন কুতুবপুরের পাগলার শাহী বাজার এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছোট ভাই খায়রুল ইসলামের ধারালো চাকুর আঘাতে বড় ভাই মনির হোসেন রক্তাক্ত জখম হয়েছেন। গত ২৪ আগষ্ট রাত সাড়ে ৮টায় এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানায় আহত মনিরের বড় বোন শাহিনুর বেগম বাদী হয়ে আরেক ছোট ভাই খায়রুলের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

এ মামলা সূত্রে জানা যায়, ফতুল্লার কুতুবপুরের পাগলা শাহী বাজার এলাকায় আবদুল মালেকের বাড়িতে ভাড়ায় বসবাস করেন মনির হোসেন ও তার পরিবার।

মনির হোসেন বরগুনা জেলার আমতলী থানাধীন গোজখালী গ্রামের মৃত জাকির হোসেনের ছেলে। তার ছোট ভাই খায়েরুল ইসলাম। বড় বোন শাহিনুর বেগম। তিনি বশির খানের স্ত্রী।

গত ২৪ আগষ্ট রাত সাড়ে ৮টায় মনির হোসেনের ছোট ভাই খায়রুল ইসলামের সাথে পারিবারিক বিষয় নিয়ে তার কথা কাটাকাটি হয়। একপর্যায় খায়রুল ইসলাম মনিরের সাথে ক্ষিপ্ত হয়ে ধারালো চাকু দিয়ে মনিরের শরীরে আঘাত করে রক্তাক্ত জখম করে। এসময় মনিরের বড় বোন ও আশে পাশের লোকজন এসে খায়রুল ইসলামকে আটক করে। আহত মনির হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করায়। তিনি হাসপাতালে ভর্তি আছে।

এদিকে ফতুল্লা মডেল থানার পুলিশ এ ঘটনার খবর পেয়ে ঘটনা স্থলে এসে খায়রুল ইসলামকে গ্রেপ্তার করে নিয়ে আসে। আহত মনির ও আসামী খায়রুল ইসলামের বড় বোন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।

এ ব্যাপারে আহত মনির হোসেনের মোবাইলে ফোন করলে জানা যায় তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। তবে আশংকামুক্ত তিনি।