শামীম ওসমানের আসনে আটক ১০৩ জন

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লার নাশকতার পরিকল্পনার অভিযোগে পৃথক অভিযানে জামায়াতে ইসলামীর নেতাকর্মী সন্দেহ ১০৩ জনকে আটক করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। এসময় তাদের কাছ কয়েকটি ককটেল ও জিহাদী বই উদ্ধার করা হয়। ১৪ ডিসেম্বর সকাল ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের জানান, শুক্রবার বিভিন্ন এলাকায় নাশকতার পরিকল্পনা করছে এমন অভিযোগে পাগলা ও মাসদাইর ঈদগাহ সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে জামায়াতের ১০৩ জনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে বিপুল সংখ্যক জিহাদী বই ও বেশ কয়েকটি ককটেল উদ্ধার করা হয়। তারপরও তাদের মধ্যে যাচাই বাচাই করা হচ্ছে।

তিনি জানান, এই অভিযানের বিষয়ে জেলা পুলিশ সুপার সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানাবেন।

এখানে উল্লেখ্যযে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে বিএনপির ধানের শীষ প্রতীকে নির্বাচন করছেন জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মুফতি মনির হোসেন কাসেমী। এখানে নৌকা প্রতীকে নির্বাচন করছেন বর্তমান এমপি একেএম শামীম ওসমান। গত ১২ ডিসেম্বর ফতুল্লার এক অনুষ্ঠানে শামীম ওসমান বলেছিলেন, নারায়ণগঞ্জের চারদিকে জঙ্গীদের আনাগোনা। বিএনপির ধানের শীষ প্রতীকের প্রার্থী দেয়া হয়েছে একজন জঙ্গী সখ্যতা রয়েছে এমনকে। এ বিষয়ে প্রশাসনকে মুচে তেল দিয়ে না ঘুমানোর আহ্বান জানিয়ে চোখ কান খোলা রাখতে বলেছিলেন শামীম ওসমান।