১৫আগস্ট ও ২১আগস্ট উপলক্ষ্যে রূপগঞ্জে বঙ্গবন্ধু সৈনিক লীগের দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

১৫আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী এবং ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে দোয়া মাহফিল ও আলোচনা সভা করেছে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগ। ২৩ আগস্ট শুক্রবার বিকেলে উপজেলার গোলাকান্দাইল এলাকায় উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রধান কার্যালয়ে এই দোয়া মাহফিল ও আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সিনিয়র সহ-সভাপতি ও রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগ সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি জসিম উদ্দীন ও সেক্রেটারি পরেশ চৌধুরী।

এ ছাড়াও দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন- রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ শ্যামল, সেক্রেটারি মনির হোসেন, সোনারগাঁও উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সেক্রেটারি নূরে আলম, রূপগঞ্জ উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের সভাপতি খোকন ভূঁইয়া, সেক্রেটারি তমিজ উদ্দীন মেম্বার, তারাবো পৌর কমিটির সভাপতি রনি, কাঞ্চন পৌর কমিটির কালাম, সেক্রেটারি মতিন, সহ-সভাপতি সীমান্ত, উপজেলা কমিটির প্রচার সম্পাদক খোকন, সহ-প্রচার সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, সমাজ সেবা সম্পাদক নজরুল ইসলাম, ভুলতা ইউনিয়ন কমিটির সিনিয়র সহ-সভাপতি সোলায়মান সহ অন্যান্য নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন রিপন, মিজানুর রহমান, বকুল, হামিম, মামুন, নয়ন, ইকবাল হোসেন, বকুল ভূঁইয়া, জসিমউদ্দীন, মন্নান, বাবুল, মিজান ও বাসু সহ অন্যান্য নেতাকর্মীরা।

এদিকে জানাগেছে, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির আইন ও মানবাধিকবার বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূ্ইঁয়া বঙ্গবন্ধু সৈনিক লীগের রূপগঞ্জ উপজেলার সভাপতি পদে দ্বিতীয় বারের মত দায়িত্ব গ্রহণ করেছেন। এর আগে তিনি দায়িত্ব গ্রহণ করে সংগঠনটিকে সাংগঠনিকভাবে শক্তিশালী করেছেন। নারায়ণগঞ্জ আদালতপাড়ায় একজন নম্র ভদ্র সদাচারী আইনজীবী হিসেবে তার সুনাম রয়েছে। এর আগেও তিনি আইনজীবী সমিতির কার্যকরী সদস্য পদে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।