বিএনপি নেতার সভাপতিত্বে সেলিম ওসমানের নির্বাচনী সভা

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

নারায়ণগঞ্জ-৫(শহর-বন্দর) আসনের আওয়ামীলীগের নেতৃত্বাধীন মহাজোটের শরীক দল জাতীয়পার্টির এমপি ও মহাহোটের প্রার্থী একেএস সেলিম ওসমানের নির্বাচনী সভায় সভাপতিত্ব করেছেন বিএনপি নেতা সুলতান আহমেদ। তিনি বিএনপির আন্দোলন সংগ্রামের ঘটনায় বেশকটি নাশকতার মামলায় আসামী। তবে তিনি এর আগেও সেলিম ওসমানের পক্ষে নির্বাচনী প্রচারণায় ছিলেন। তবে এ সভাটি মুলত বিজয় দিবসের উপলক্ষ্যে হলেও সকল বক্তাদের বক্তব্যই ছিল নির্বাচন কেন্দ্রীক।

এখানে উল্লেখ্যযে, এ আসনে সেলিম ওসমানের পক্ষে সরাসরি নির্বাচনী মাঠে নেমেছেন বিএনপির সাবেক এমপি মোহাম্মদ আলী, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি আতাউর রহমান মুকুল, সাংগঠনিক সম্পাদক শওকত হাসেম শকু, দপ্তর সম্পাদক হান্নান সরকার, সিটি কর্পোরেশনের বিএনপির কাউন্সিলর সুলতান আহমেদ, কাউন্সিলর গোলাম নবী মুরাদ সহ বিএনপির বেশকজন কাউন্সিলর। তারা নিয়মিত সেলিম ওসমানের নির্বাচনী সভায় গিয়ে সেলিম ওসমানকে নির্বাচিত করার ঘোষণা দিচ্ছেন। এ আসনে বিএনপি থেকে কাউকে মনোনিত করা হয়নি। এখানে ঐক্যফ্রন্টের প্রার্থী নাগরিক ঐক্যের উপদেষ্টা এসএম আকরামকে ধানের শীষ প্রতীকে মনোনিত করা হয়েছে।

নারায়ণগঞ্জ-৫ সদর বন্দর আসনের সংসদ সদস্য ও মহাজোটের লাঙ্গল প্রতীকের প্রার্থী একেএম সেলিম ওসমান বলেছেন, আমি খান সাহেব ওসমান আলীর নাতি। আমি পরিশ্রম করতে ভালবাসি। কোন কাজকে অবহেলা করলে জীবনে সাফল্য পাবেননা। বন্দরে কোন গরীব থাকবেনা। নারায়ণগঞ্জের বন্দরে এসে বাংলাদেশের মানুষ শিখবে কিভাবে উপার্জন করতে হয়। আমরা ছোট কাজ করব কিন্তু কোন লজ্জা পাবনা। বন্ধবন্ধু যদি আমাকে কানমলা না দিত তাহলে আমি ইন্টারমিডিয়েট পাশ করতে পারতামনা। আমি আজকে সেলিম ওসমান হতে পারতামনা।

১৩ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ডের বন্দর গার্লস স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে মহান বিজয় দিবস উপলক্ষে দোয়া অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ড কাউন্সিলর বিএনপি নেতা সুলতান আহমেদ ভূইয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা মহিলা লীগের সভাপতি ড. শিরিন বেগম, নারায়ণগঞ্জ আদালতের পিপি অ্যাডভোকেট এসএম ওয়াজেদ আলী খোকন, নারায়ণগঞ্জ জেলা জাতীয়পার্টির আহ্বায়ক আবুল জাহের, মহানগর জাতীয়পার্টির আহ্বায়ক সানাউল্লাহ সানু, মহানগর মহিলা লীগের সভাপতি সাবেক কাউন্সিলর ইসরাত জাহান খান স্মৃতি, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাফায়েত আলম সানি ও মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু প্রমুখ।