আড়াইহাজারে কলেজ ছাত্রকে হত্যার চেষ্টার ঘটনায় মামলা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে কলেজ ছাত্র মোশারফ হোসেন রাজুকে কুপিয়ে হত্যার চেষ্টার অভিযোগ করে ১৮ আগস্ট রবিবার মামলা করা হয়েছে। মামলায় ৬ জনের নাম উল্লেখ্য করা সহ অজ্ঞাত আরো ৪ থেকে ৫জন আসামি করা হয়েছে।

ওই শিক্ষার্থীর বাবা মোয়াজেম হোসেন বাদী হয়ে মামলা করেন। এর আগে ১৭ আগস্ট শনিবার ঘটনাস্থল থেকে আটক স্থানীয় কালাপাহাড়িয়ার নয়াগাও এলাকার মৃত হাজিরের ছেলে সহোদর আলমগীর ও বিল্লালকে এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে রবিবার আদালতে পাঠানো হয়েছে।

আহত রাজু ঢাকার ডেমরার ডা. মাহাবুব মোল্লা কলেজের একাদশ শ্রেণির ছাত্র। আহতের মা রুনু জাহানের অভিযোগ ছিল- স্থানীয় কালাপাহাড়িয়ার নয়াগাও এলাকার ১নং ওয়ার্ডের সাবেক মেম্বার মনিরের সঙ্গে তার ভাসুর রশীদের ছেলের বিয়ের দাওয়াত নিয়ে বিরোধের সৃষ্টি হয়।

তবে জানাগেছে, স্থানীয় পর্যায়ে শাসিল করে তাদের মধ্যকার বিরোধ পূর্ববিরোধ নিষ্পত্তি করা হয়েছিল। কিন্তু প্রতিপক্ষের লোকজন তাতে থামেনি। এরই জেরে ১৭ আগস্ট স্থানীয় একটি মসজিদ থেকে জোহরের নামাজ শেষে বাড়ি ফেরার সময় রশীদকে আটক করা হয়। চাচাকে আটকের খবর শুনে রাজু ঘটনাস্থলে গেলে তার ওপর একই এলাকার মৃত হাজির মিয়ার ছেলে সহোদর বিল্লাল ও আলমগীর তার ওপর হামলা চালায়। এ সময় চাপাতি ও দা দিয়ে উপর্যুপরি কুপিয়ে তাকে রক্তাক্ত জখম করা হয়েছে।