সোনারগাঁয়ে ভট্টপুর স্কুলে মা সমাবেশ ও মেধা পুরস্কার বিতরণ

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় ভট্টপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়। এ বিদ্যালয়ে মা সমাবেশ- ২০১৮ সালের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে।

১৩ ডিসেম্বর বৃহস্পতিবার স্কুল ক্যাম্পাসে এ বিষয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। ভট্টপুর স্কুল ব্যবস্থাপনা কমিটি এ অনুষ্ঠানের আয়োজন করে। ভট্টপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিআর বিলকিসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আবু নাঈম ইকবাল।

আরো উপস্থিত ছিলেন- বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য নির্মল সাহা, স্কুল ব্যবস্থাপনা কমিটির সদস্য ইকবাল হোসেন, অভিভাবক রোজিনা আক্তার, খংসারদী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকেয়া আক্তার, লাদুরচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলেয়া বেগম, স্কুল ব্যবস্থাপনা কমিটির সদস্য হ্যাপী আক্তার প্রমুখ।

পরে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি যে সকল শিক্ষার্থী মেধা তালিকা অর্জন করেছে তাদের ধন্যবাদ জানান এবং তাদের মাঝে পুরস্কার তুলে দেন। এছাড়াও তিনি এ অনুষ্ঠানে মেধাবী শিক্ষার্থীদের মায়েদের ধন্যবাদ জানান। মেধাবী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। শিক্ষার্থীদের ভাল করে পড়াশোনা করে মানুষের মত মানুষ হয়ে দেশের জনগণের কল্যাণে কাজ করার আহবান জানান।