আড়াইহাজার পৌর এলাকায় আওয়ামীলীগের উদ্যোগে শোক দিবস পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজার পৌরসভার ৮নং আওয়ামীলীগের উদ্যোগে ১৫ আগস্ট বৃহম্পতিবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল বাতেন, পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক জামাল হোসেন, ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেন, উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি লিয়াকত হোসেন, উপজেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক সুমন আহম্মেদসহ স্থানীয় আওয়ামী নেতা তারা প্রধান, বিল্লাল হোসেন, মোতালিব ও কবির হোসেন প্রমুখ।

বাতেন বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান না হলে এদেশে স্বাধীন হতো না। তার ডাকে সাড়া দিয়ে এদেশের আপামোড় জনসাধারণ যার যা কিছু ছিল তা নিয়েই যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন। তিনি বলেন, বিএনপি-জামায়াত জোট আমলে বারবার বঙ্গবন্ধু কন্যা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করা হয়েছে। কিন্তু শক্রতা সফল হয়নি। আমাদের সতর্ক থাকতে হবে। শক্ররা আবারও ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

লিয়াকত হোসেন তার বক্তব্যে বলেন, সারাদেশ আজ উন্নয়নের জোয়াড়ে ভাসছে। এরই ধারাবাহিকতায় স্থানীয় এমপি নজরুল ইসলাম বাবু আড়াইহাজার উপজেলায় ব্যাপক উন্নয়নের ছোঁয়া লাগিয়েছেন। তার হাতে গড়ে উঠেছে অনেক অবকাঠামো। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন আজ দৃশ্যমান হচ্ছে।

তিনি আরো বলেন, অতীতের যে কোনো সরকারের আমলের চেয়ে আওয়ামী লীগের আমলে উন্নয়ন কয়েকগুণ বেশী হয়েছে। ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যক্রমে আরো গতি আনতে যা প্রয়োজন আমি তাই করে যাবো।

সুমন বলেন, এমপি নজরুল ইসলাম বাবুর হাতের ছোঁয়ায় আড়াইহাজার তথা শিবপুরে ব্যাপক উন্নয়ন হয়েছে। এখানে কোনো মাদক বিক্রতা বা সেবী থাকতে পারবে না। আমরা বঙ্গবন্ধুর আর্দশের শিবপুরের সমাজ গড়ে তুলতে চাই।

জামাল হোসেন বলেন, বঙ্গবন্ধু আমাদের মাঝে নেই। তবে আমরা মনে করি তিনি আমাদের প্রতিটি ঘরেই রয়েছেন। বর্তমানে যুবসমাজ বঙ্গবন্ধুর আর্দশেই গড়ে উঠছেন। তার আর্দশকে বুকে ধারণ করেই আমি এমপি নজরুল ইসলাম বাবুর হাত ধরে যুবলীগের রাজনীতি করছি।