তৈমূরকে কুরবানি, এবার জোড়া কুরবানি: সেলিম ওসমান

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেছেন, আমি আবুল কালামের সাথে নির্বাচন করতে পারলে তৃপ্তি পেতাম। কেননা, উনি ৩বারের এমপি। তার মাথায় কিছু আছে। তার বাবা এমপি ছিলেন। আমার বাবাও এমপি। বিএনপির ভাইয়েরা তৈমুরকে কুরবানি দিয়েছে। এবার তারা জোড়া কুরবানি দিবে। তাই বলি এসব চিটা ধান মানুষ আর বিশ্বাস করেনা। খালেদা জিয়া বাংলাদেশের ৩ বারের প্রধানমন্ত্রী। তাকে আমি সম্মান করি। আমি দোয়া করি বেগম জিয়া যেন দ্রুত সুস্থ হয়ে কারাভোগ কাটিয়ে আবারো আমাদের মাঝে ফিরে আসুক।

১৩ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৪নং ওয়ার্ডের নোয়াদ্দা কাইতাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মহান বিজয় দিবস উপলক্ষে দোয়া অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মহাজোটের প্রার্থী সেলিম ওসমান আরো বলেন, বন্দরের মানুষ আর নারায়ণগঞ্জের দ্বারস্থ হবেনা। বন্দরই হবে বন্দর নারায়ণগঞ্জ। ইনশাআল্লাহ বন্দরে কোন প্রাইমারী স্কুল আর ৪তলার নিচে থাকবেনা। স্কুলগুলোকে করা হবে ৬তলা বিশিষ্ট। তাই আবারো দরকার শেখ হাসিনা সরকার। বন্দরে কোন বেকার ছেলে যেন বাড়ীতে বসে থাকতে না পারে। প্রত্যেকটি বাড়ীর যুবক ছেলেদের কাজ করতে হবে। চেঞ্জ অর ডাই। হয় পরিবর্তন করো না হয় মরো।

সিটি কর্পোরেশনের ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- নারায়গঞ্জ জেলা মহিলা লীগের সভাপতি ড. শিরিন বেগম, নারায়ণগঞ্জ আদালতের পিপি অ্যাডভোকেট এসএম ওয়াজেদ আলী খোকন, নারায়ণগঞ্জ জেলা জাতীয়পার্টির আহ্বায়ক আবুল জাহের, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসানউদ্দিন আহমেদ, মুসাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাকসুদ আহমেদ, ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুম আহমেদ, মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী সালাম প্রমুখ।