শামীম ওসমানের তত্ত্বাবধানে সর্ববৃহৎ ঈদ জামাত: বাবার সঙ্গে ঈদের নামাজে অয়ন ওসমান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:
নারায়ণগঞ্জে তৃতীয়বারের মত এমপি একেএম শামীম ওসমানের তত্ত্বাবধানে ঈদুল আযহার সববৃহৎ ঈদ জামাত অনুষ্ঠিত হয়েছে। ১২ আগস্ট সোমবার সকাল সাড়ে ৮টায় নারায়ণগঞ্জ শহরের জামতলা ঈদগাহ মাঠ ও শামসুজ্জোহা স্টেডিয়াম নিয়ে বৃহৎ আকারে এই ঈদ জামাত অনুষ্ঠিত হয়।  এই জামাতে পাশাপাশি দাড়িয়ে নামাজ আদায় করেন এমপি শামীম ওসমান ও তার ছেলে অয়ন ওসমান।
সকাল থেকেই মুসল্লিরা দলে দলে ঈদ গায়ে আসতে শুরু করে। তাদের আগমনে আস্তে আস্তে ঈদগাহের দুটো স্থানই কানায় কানায় পরিপূর্ণ হয়ে উঠে। সকাল সাড়ে ৮টায় শহরের নূর মসজিদের ঈমাম আব্দুস সালাম এই ঈদ জামাতের ইমামতি করেন।
এর আগে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান ও জেলা প্রশাসক জসিম উদ্দিন সকলের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন। পরে ঈদের জামাত শেষে তারা সকলের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।
ঈদ জামাতের স্থানে প্রায় দুই লাখ বর্গফুটের স্টিল স্ট্রাকচারের প্যান্ডেল নির্মিত ছিল। মদিনার আদলে মাঠটি সাঁজানো হয়েছে। চারদিকে খচিত রয়েছে পবিত্র কোরআন ও হাদিসের বাণী। বৃষ্টি হলেও যাতে মুসল্লিদের কোনো ধরণের অসুবিধা না হয় সেজন্য পানি নিষ্কাশনের ব্যবস্থা রাখা হয়েছে। এছাড়া পর্যাপ্ত পরিমানের আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা ব্যবস্থা ছিল।
এই ঈদ জামাতে রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, পুলিশ, সাংবাদিক, ব্যবসায়ী সহ সকল শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।