নারায়ণগঞ্জবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন সাগর প্রধান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:
নারায়ণগঞ্জবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও সিদ্ধিরগঞ্জের তরুণ সমাজ সেবক সাগর প্রধান। ত্যাগের মহিমায় পবিত্র ঈদুল আযহা ধনী গরিব সকলের কাছে সমান আনন্দ নিয়ে আসুক এই কামনা জানিয়েছেন তিনি।
নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা জানিয়ে তরুণ এই জনপ্রিয় যুব নেতা বলেন, আজকে আমাদের হৃদয়ে রক্তক্ষরণ হয় যখন দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া কারাগারে।
তিনি বলেন, এবারে ঈদের এই খুশির দিনে আমরা বেদনার্ত। কারণ আমাদের মাঝে নেই গণতন্ত্রের প্রতীক, অধিকারহারা মানুষের আশা-ভরসার প্রেরণা দেশনেত্রী বেগম খালেদা জিয়া। নিষ্ঠুর প্রতিহিংসা চরিতার্থ করতে তাঁকে প্রায় দেড় বছর বন্দী করে রাখা হয়েছে। এই দিনে আমরা তাঁর মুক্তি ও সুস্থতার জন্য দোয়া করবো।
তিনি আরও বলেন, চাঁদাবাজির জুলুম, সন্ত্রাসের নানা ডালপালা এবং জিনিসপত্রের অভিঘাত সত্ত্বেও ঈদ আমাদের জাতীয় জীবনে সংস্কৃতির দ্যোতক, আবহমান কাল থেকে শুভেচ্ছা ও আনন্দের আদান-প্রদান। ঈদুল আযহার দিনে আমি মহান আল্লাহ রাব্বুল আল-আমিনের দরবারে মোনাজাত করি বাংলাদেশসহ সারা বিশ্বের মুসলিম উম্মাহর সুখ, শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধির জন্য এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা ও মুক্তি কামনায় সকলের কাছে দোয়া প্রার্থনা করি।