মন্ত্রীরা জনগণের সাথে তামাশা করছে: কাউন্সিলর খোরশেদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

ডেঙ্গু মশার প্রকোপ থেকে বাঁচার জন্য জনগণকে সচেতন করার লক্ষে ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ৯ আগস্ট শুক্রবার নারায়ণগঞ্জ মহানগরী এলাকায় লিফলেট বিতরণ করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে সংক্ষিপ্ত সভার মাধ্যমে লিফলেট বিতরণ উদ্বোধন করেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি ও সিটি কর্পোরেশনের কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

আরো বক্তব্য রাখেন- সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন মন্তু, সহ-সভাপতি সানোয়ার হোসেন, আমির হোসেন, জুয়েল প্রধান, রিটন দে, গোলাম কিবরিয়া সাংগঠনিক সম্পাদক রশিদুর রহমান রশু, দপ্তর সম্পাদক শওকত খন্দকার, যুগ্ম সম্পাদক পারভেজ খান, আরমান হোসেন ও আলী নওশাদ তুষার প্রমূখ।

এ সময় আরো উপস্থিত ছিলেন- সংগঠনটির সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ শহীদ, মোঃ মুসা, ধর্ম সম্পাদক মোঃ মিঠু, সাংস্কৃতিক সম্পাদক রানা মুন্সি, প্রকাশনা সম্পাদক মোস্তাফিজুর রহমান বাহার, মহানগর যুবদল নেতা আফতাব উদ্দিন, আঃ আওয়াল, মো সেলিম, মোঃ বাদশা, মোঃ আল-আমিন ও মোঃ মাসুদ প্রমুখ।

উদ্বোধনী বক্তব্যে মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, ডেঙ্গু মহামারী আকার ধারণ করছে। সরকার ডেঙ্গু নিধনে ব্যর্থ হয়ে প্রলাপ বকছে। সরকার মন্ত্রী ও প্রতি মন্ত্রীর বক্তব্যে তাদের মানসিক সুস্থতা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে।

সভাশেষে মহানগর যুবদলের নেতা-কর্মীরা বিভিন্ন মার্কেট, আশে পাশের জনগন, প্রেস ক্লাব, ও সাংবাদিক ইউনিয়নে খালেদা জিয়ার মুক্তির দাবী ও ডেঙ্গু প্রতিরোধে সচেতনতার জন্য লিফলেট বিতরণ করেন।