বঙ্গবন্ধুর সোনার বাংলায় মাদক নয়: আক্তার হোসেন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দর থানাধীন কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার হোসেন বলেছেন, শোকের মাস আগস্ট। শোকের মাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান সহ সকল শহীদদের প্রতি রইল বিনম্র শ্রদ্ধা। আমাদের স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধু চেয়েছিলেন বাংলাদেশকে একটি সোনার বাংলায় রুপান্তরিত করতে কিন্তু নিষ্ঠুর বিশ্বাস ঘাতকরা তার স্বপ্নকে ভেস্তে দিয়েছিল। বর্তমানে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে সত্যিই বিশ্বের দরবারে উঁচু করে ধরে রেখেছেন। তিনি ইতিমধ্যেই মাদক সন্ত্রাসের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছেন।

২ আগস্ট শুক্রবার বিকেলে বন্দরের মাদবপাশা এলাকায় আয়োজিত মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সভাপতিত্বের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জ সহ দেশের বিভিন্ন স্থানে এডিস মশার উপদ্রব বেড়েই চলেছে। এতে করে দেশে ডেঙ্গু জ্বর মহামারী আকার ধারণ করেছে। ডেগু নিয়ন্ত্রণে আপনাদেরই ভূমিকা পালন করতে হবে। আপনাদের আশ পাশের ডোবা-নালা, টবে জমে থাকা পানি, অপরিস্কার জায়গাগুলো পরিস্কার করে রাখুন। এডিস মশার উৎপত্তিস্থল ধ্বংস করে ফেলুন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদবপাশা এলাকার বিশিষ্ট সমাজ মোঃ আলাউদ্দিন প্রধান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কলাগাছিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক বিল্লাল হোসেন, ২নং মাদবপাশা এলাকার বিশিষ্ট সমাজ সেবক পীর মোহাম্মদ, মোঃ বাবু মিয়া, মোঃ শামিম, জিল্লুর রহমান, জোবায়ের খান ও বাচ্চু মিয়া প্রমুুখ।