সেলিম ওসমানের সভায় বিএনপির সহ-সভাপতি মুকুল

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

নারায়ণগঞ্জ-৫(শহর-বন্দর) আসনের বর্তমান এমপি মহাজোটের লাঙ্গল প্রতীকে মনোনিত প্রার্থী একেএম সেলিম ওসমানের সভায় গিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি আতাউর রহমান মুকুল। যদিও এর আগেও বেশকটি সভায় মুকুল উপস্থিত ছিলেন। এমনকি সেলিম ওসমানের জনসভায় আতাউর রহমান মুকুল উপস্থিত হয়ে সেলিম ওসমানকে আবারো এমপি নির্বাচিত করার প্রত্যয় ব্যক্ত করেন বিএনপির এই নেতা। এ আসনে বিএনপির কোন প্রার্থী নেই। এখানে নাগরিক ঐক্যের উপদেষ্টা এসএম আকরামকে ধানের শীষ প্রতীকে মনোনয়ন দেয়া হয়।

ওই সভায় যোগদান করায় একেএম সেলিম ওসমান বলেন, মুকুল এখানে এসেছে ভাই হিসেবে। তিনি বিএনপি নেতা হিসেবে আসেন নাই। মুকুল মনে করছেন এই নির্বাচন খালেদা জিয়ার জন্য মঙ্গল বয়ে আনবেনা বরং খালেদা জিয়াকে মাইনাস করতেই এই নির্বাচন।

১২ ডিসেম্বর বুধবার দুপুরে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ডে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবসের মিলাদ মাহফিল ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সেলিম ওসমান এসব কথা বলেন।

এমপি সেলিম ওসমান আরো বলেন, বিএনপির অনেক ভোট আমিই পাব কেননা ওরা আমাকে অনেক ভালবাসে। বিগত নির্বাচনে বিএনপি আমাকে ভালবেসেই ভোট দিয়েছিল। আর আমি এমন বাড়ীর সন্তান যে বাড়িতেই আওয়ামীলীগের জন্ম। অতএব আমার চেয়ে বড় আওয়ামীলীগার আর কে হতে পারে। তাই জননেত্রী শেখ হাসিনা আমার প্রতি আস্থা রেখেই এ দায়িত্ব অর্পণ করেছেন।