মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে সন্ত্রাসী হামলায় আহত বন্দরের রায়হান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে সন্ত্রাসী রাজু বাহিনীর চাপাতির আঘাতে মারাত্মক জখম হওয়া হাফেজীবাগের রায়হানের আশংকা কাটেনি এখনো। বুধবার রাতে থানার কলাবাগ এলাকায় পুর্বশত্রুতার জেরে গার্মেন্টস কর্মী রায়হানের উপর হামলা চালায় সন্ত্রাসী রাজু বাহিনী। এতে রাজু ও তার সহযোগীদের চাপাতির আঘাতে রায়হানের মাথার শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয়।

ঘটনার পরপর আহতকে ঢাকা মেডিকেল কলেজ হাসতালে ভর্তি করা হয়। কিন্তু ঘটনার ২ দিন পরেও রায়হানের শারীরিক অবস্থার কোন উন্নতি দেখা দেয়নি। এ ঘটনায় আহতের মা বাদী হয়ে বন্দর থানায় ১২ জনকে আসামী করে মামলা দায়ের করেন।

অভিযুক্তরা হলেন- থানার নুরবাগ এলাকার নুর ইসলাম মিয়ার ছেলে রাজু, হাফেজীবাগ এলাকার সেলিম মিয়ার ছেলে আল-আমিন, আক্তার হোসেনের ছেলে নাসির, রেনু বয়াতীর ছেল রাসেল, মৃত বাবুল মিয়ার ছেলে সুমন, মজিবুর রহমানের ছেলে মোঃ ইমন, রাজিব, মোঃ আল-আমিনের ছেলে রাব্বি, রাকিব, আয়নাল হকের ছেলে মোঃইমরান, সাব্বির ও জব্বার মিয়ার ছেলে সোহাগ।

এদিকে মামলার পরে ১০নং আসামি ইমরানকে গ্রেপ্তার করা হলেও পালিয়েছে অন্যান্য আসামীরা। পুলিশ জানায় ইতিমধ্যেই আসামীদের চিহ্নিত করা হয়েছে। দ্রুত তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।