ফতুল্লা ইউনিয়ন পরিষদে পলাতক আসামিদের তালিকা সাঁটালো থানা পুলিশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ ফতুল্লা মডেল থানাধীন প্রায় সহস্রাধিক গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি পলাতক থাকায় এবং তাদের ঠিকানায় খুঁজে না পাওয়ায় আসামিদের তালিকা ফতুল্লা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সাঁটিয়ে দিয়েছেন থানা পুলিশ।

এ সময় নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মো. মেহেদী ইমরান সিদ্দিকী, ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মো.আসলাম হোসেন, পরিদর্শক (অপারেশন) মো. শাখাওয়াত হোসেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, সচিব হায়হান ভূইয়া কাজল, আলী আকবর মেম্বার, বাছেদ প্রধান, হাসমত আলী, এসআই আরিফুর রহমান ও মামুন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী জানান, ফতুল্লা থানায় মোট ১০ হাজারের মত ওয়ারেন্টের পলাতক আসামি রয়েছে।

তিনি বলেন, ফতুল্লা ইউনিয়ন এলাকায় প্রায় সহস্রাধিক ওয়ারেন্টের আসামি রয়েছে। সাজাপ্রাপ্ত ২’শ ৬৭ আসামি রয়েছে পলাতক আসামি। এরা আত্মগোপন করে আছে। তাদেরকে বলবো এরা স্বেচ্ছায় কোর্টে হাজির হওয়ার অনুরোধ করছি। যাদেরকে আমরা সনাক্ত করতে পারছিনা। তাদেরকে আপনারা সবাই আমাদেরকে তথ্য দিন এই পলাতক আসামি ধরার জন্য। ফতুল্লা ইউনিয়ন পরিষদের দেয়ালে আসামিদের নাম ঠিকানা টানানো হয়।

এসময় তিনি পুলিশকে সহযোগিতার করার জন্য স্থানীয় মেম্বার চেয়ারম্যান গ্রাম পুলিশ ও জনগণের প্রতি আহব্বান জানান। যাতে পলাতক আসামিদের ধরিয়ে দিতে পুলিশকে তথ্য দেন।