সোনারগাঁয়ে ক্রিকেট খেলা নিয়ে একই পরিবারের ১০ জনকে কুপিয়ে জখম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

ক্রিকেট খেলাকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার নুনেরটেক পশ্চিমপাড়া গ্রামে ১৭ জুলাই বুধবার রাতে একই পরিবারের ১০জনকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মকভাবে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার বারদী ইউনিয়নের নুনেরটেক পশ্চিমপাড়া গ্রামের আমির আলীর পরিবারের সাথে একই গ্রামের আব্দুল আজিজের পরিবারের দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। গত বুধবার সন্ধ্যায় আমির আলীর ছেলে ওয়াসকরুনী ক্রিকেট খেলার সময় তার বল আজিজের বাড়িতে চলে যায়। এ সময় আব্দুল আজিজ ক্ষিপ্ত হয়ে ওয়াসকরুনীর ভাই সাইদুল ইসলামকে মারধর করে।

পরে আমির আলী তার ছেলেকে মারধরের ঘটনায় স্থানীয় গ্রাম্য সালিশের কাছে বিচার চাওয়ায় আব্দুল আজিজের নেতৃত্বে খান বাহাদুর, মাজহারুল ইসলাম, করিম আলী, মনির হোসেন, মোসলেম মিয়া, মেহেদী হাসান, আবুল হোসেন, আলী আকবর, মোক্তার হোসেনসহ ২০-২৫ জনের একদল লোক দেশীয় অস্ত্র নিয়ে আমির আলীর পরিবারের উপর হামলা চালিয়ে হালিমুন নেছা, আমির আলী, সাইদুল ইসলাম, ওয়াসকরুনী, বাহাউদ্দিন, সালাউদ্দিন, শিশু জান্নাত, সমলা বেগম, দিল মোহাম্মদ ও শাহারুনকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মকভাবে জখম করে বাড়িঘর ভাংচুর চালিয়ে ও নগদ টাকা, স্বর্নালংকার লুটপাট করে নিয়ে যায়।

এদিকে আহতদের হাসপাতালে নেওয়ার সময় নদীর মাঝপথে নৌকায় সন্ত্রাসীরা আবারো হামলা চালায়। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আমির আলী বাদি হয়ে ১৮ জুলাই বৃহস্পতিবার দুপুরে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আহত আমির আলী অভিযোগ করেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আজিজের নেতৃত্বে সন্ত্রাসীরা আমার পরিবারের ১০ জন লোককে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।