সোনারগাঁয়ে ৪ রোড ডাকাত গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে এক ডাকাত সর্দার সহ ৪ রোড ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। ১৫ জুলাই গভীর রাতে পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও আষাড়িয়ারচর এলাকা থেকে ওই ৪ ডাকাতকে গ্রেপ্তার করেছে সোনারগাঁও থানা পুলিশের এসআই আবুল কালাম আজাদ।

এসই আবুল কালাম আজাদ জানান, ১৫ জুলাই সোমবার সোনারগাঁ থানা অফিসার ইনচার্জ মনিরুজ্জামানের দিকনির্দেশনায় এসআই আবুল কালাম আজাদ সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে রাত্রীকালীন ডিউটি করার সময় গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে পিরোজপুর ইউনিয়নের অন্তগর্ত নয়াগাঁ আষাড়িয়ারচর ব্রীজের ঢালের নীচে জঙ্গলের ভিতর থেকে গাছ কাটার করাত ও দেশীয় অস্ত্রসস্ত্র রাম দা, চাপাতি সহ ডাকাতের সরর্দার সহ ৪ ডাকাতকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানার লক্ষীপুুর এলাকার ইসমাঈলের ছেলে আল আমিন, একই জেলা ও থানার নতুন চরচাষী এলাকার সাত্তার মিয়ার ছেলে জুয়েল, পারভেজের ছেলে শান্ত ও বন্দরের মদনগঞ্জ এলাকার মিজানুর রহমানের ছেলে তুহিন।

পুলিশ জানায়, ওরা হাইওয়ে রাস্তায় গভীর রাতে গাছ ফেলে গাড়ীর গতিরোধ করে ডাকাতি করে। ডাকাত আল আমিনের বিরুদ্ধে ৬টি, ডাকাত জুয়েলের বিরুদ্ধে ৭টি, ডাকাত শান্তর বিরুদ্ধে ৩টি ও ডাকাত তুহিনের বিরুদ্ধে ৩টি ডাকাতি রয়েছে।