বন্দরে ২ যুবকের আত্মহত্যা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ বন্দরে একই দিনে পৃথক স্থানে গলায় ফাঁস দিয়ে মাদকসেবী আকাশ নাঈম ও সিয়াম নামে ২ যুবকের আত্মহত্যার খবর পাওয়া গেছে। ১২ জুলাই শুক্রবার বিকেলে দেউলী চৌরাপাড়া ও বন্দর ইউনিয়নের পুরান বন্দর চৌধুরী বাড়ী এলাকায় এ আত্মহত্যার ঘটনাটি ঘটে।

নিহত মাদকসেবী আকাশ নাঈম দেউলী চৌরাপাড়া এলাকার মুছা আহমেদের ছেলে ও সিয়াম পুরান বন্দর চৌধুরীবাড়ী এলাকার মামুন মিয়ার ছেলে।

সুত্রে জানা যায়, সিটি কর্পোরেশনের ২৪নং ওয়ার্ডের দেউলী চৌরাপাড়া এলাকার শীতলক্ষ্যা নদীর মাঝি মুছা আহমেদের ছেলে আকাশ নাঈম একজন মাদকসেবী। প্রতিদিন সে মাদক সেবন করতো ও পরিবারের সকলের সাথে খারাপ আচরণ করতো। মুছা মিয়া প্রতিদিনের ন্যায় শুক্রবার বিকেলে শীতলক্ষ্যা নদীতে নৌকা চালাতে গেলে তার বোন পিংকি ঘরের দরজার ফাঁকে উকি দিলে ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে ফাঁস দিয়ে আকাশ নাঈমের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে চিৎকার করে। আশপাশের লোক এসে পুলিশে সংবাদ দেয়। বন্দর থানা এসআই হামিদুল ইসলাম ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এ ছাড়াও একই দিনে পুরান বন্দর চৌধুরীবাড়ী এলাকার মামুন মিয়া ও তার স্ত্রী ২ ছেলে সিয়াম ও সোহানকে বাড়িতে রেখে জামালপুর তার মাকে দেখতে যায়। শুক্রবার জুম্মার নামাজ পড়ে মাদ্রাসা ছাত্র সিয়াম নিজ বাড়িতে ঘুমিয়ে থাকে। তার সোহান আছর নামায পড়তে গেলে সকলের অগোচরে মাদ্রাসা ছাত্র সিয়াম নিজ ঘরে ওড়না দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে বন্দর ফাঁড়ীর ইনচার্জ মোস্তাফিজুর রহমান লাশ উদ্ধার করে ময়না করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।