প্রয়াত খসরুর মৃত্যু বার্ষিকীর দোয়া মাহফিলে জনতার ঢল, শ্রদ্ধাভরে স্মরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক প্রয়াত এএম বদরুজ্জামান খান খসরুর প্রথম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। প্রয়াত এই নেতার মৃত্যুবার্ষিকীর দোয়া মাহফিলে জনতার ঢল নামে। তিনি আড়াইহাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। আড়াইহাজার বিএনপির এই প্রয়াত কর্ণধারকে শ্রদ্ধাভরে স্মরণ করেছেন বিএনপির নেতাকর্মীরা। তার মৃত্যুবার্ষিকীতে আত্মার মাগফেরাত কামনা করে দলমত নির্বিশেষে সকল শ্রেণি পেশার লোকজন উপস্থিত হয়েছেন।

জানাগেছে, ১২ জুলাই শুক্রবার নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারের ইলমদী এলাকায় প্রয়াত নেতার বাসভবনে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। তিনি কেন্দ্রীয় বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক ছাড়াও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ও আড়াইহাজার উপজেলা বিএনপির সভাপতি পদে থাকাবস্থায় মৃত্যুবরণ করেন। আড়াইহাজার বিএনপিতে রাজনীতিতে খসরুর অবদান ভুলার নয়। তিনি নেতাকর্মী তৈরি করেছেন। যার তার মৃত্যুবার্ষিকীর দোয়া মাহফিলে কান্নায় ভেঙ্গে পড়েন।

দোয়া মাহফিলে নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি জহিরুল ইসলামের পরিচালনায় মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন- আড়াইহাজার উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাশেম ফকির, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন চৌধুরী সালামত, নারায়ণগঞ্জ জেলা যুবদলের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জাকির হোসেন, তৌহিদুর রহমান তৌহিদ, যুবদল নেতা শব্দর আলী, আশরাফুল ইসলাম আশ্রাফ, ছাত্রদল নেতা মোহাম্মদ ফারুক সহ কয়েক হাজার নেতাকর্মী এতে অংশগ্রহণ করেন। একই সঙ্গে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে আগত সাধারণ নেতাকর্মীরা, বিভিন্ন শ্রেণির পেশার লোকজন দলমত নির্বিশেষে এই দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।