মাদক বিক্রেতার পকেটে সাংবাদিকতার কার্ড: র‌্যাবের হাতে গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

কক্সবাজার থেকে মাদক পাচার করতে গিয়ে র‌্যাবের হাতে গ্রেপ্তার হয়েছে রাহাত ইসলাম রুবেল। তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৪৩০ পিস ইয়াবা। সেই সঙ্গে সে নিজেকে একজন সাংবাদিক পরিচয় দিলে তার পকেট থেকে অখ্যাত জাতীয় দৈনিক মাতৃজগত নামের পত্রিকার সাংবাদিকতার আইডি কার্ড উদ্ধার করে র‌্যাব। ১১ জুলাই বৃহস্পতিবার র‌্যাব-১১ এর অপারেশন অফিসার অতিরিক্ত পুলিশ সুুপার জসিম উদ্দীন চৌধুরী এ তথ্য জানান।

তিনি জানান, ১১ জুলাই বৃহস্পতিবার রাতে সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলায় সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাং রোডের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে র‌্যাব-১১, সিপিএসসি এর চেকপোষ্টে চট্টগ্রাম থেকে ঢাকাগামী স্টার লাইন পরিবহনের একটি চেয়ার কোচে তল্লাসীতে ১টি সাংবাদিক পরিচয়পত্র ও ৪৩০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মোঃ রাহাত ইসলাম ওরফে রুবেলকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মোঃ রাহাত ইসলাম ওরফে রুবেল যাত্রী বেশে কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা পাচারের সাথে জড়িত।

র‌্যাব আরও জানায়, মোঃ রাহাত ইসলাম ওরফে রুবেল জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার একজন সাংবাদিক। সে দীর্ঘদিন যাবৎ সাংবাদিক পরিচয় দিয়ে সাধারণ যাত্রী বেশে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা কক্সবাজার থেকে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় সরবরাহ করে আসছে। মূলত সাংবাদিকতা তার একটি ছদ্মবেশ মাত্র। সাংবাদিকতার আড়ালে সে ইয়াবা ব্যবসা করে আসছে।