মাদক ব্যবসায়ীদের বন্দরে ঠাঁই দেয়া হবেনা: পুলিশ পরিদর্শক আজহারুল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বন্দর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আজহারুল ইসলাম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছেন। মাদকের বিরুদ্ধে তার মহাপরিকল্পনা রয়েছে। তিনি ঘোষণা দিয়েছেন ‘চল যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে’ অর্থাৎ আমাদের সকলকে মাদকের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। যে করেই হোক সমাজ থেকে মাদককে চিরতরে বিতাড়িত করতে হবে। তবেই আমরা বঙ্গবন্ধুর সোনার বাংলায় পরিনত হব এবং ডিজিটাল বাংলায় উন্নীত হব।

৫ জুলাই শুক্রবার বিকেলে বন্দর থানাধীন সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ডের শান্তিনগর এলাকায় স্থানীয়দের উদ্যোগে আয়োজিত এক মাদক বিরোধী সমাবেশের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, এই বন্দরে মাদকের বিরুদ্ধে আমরা সর্বদা কঠোর অবস্থানে রয়েছি। কোন মাদক ব্যবসায়ীকে বন্দরে ঠাঁই দেয়া হবেনা। এর জন্য আপনাদের সাহায্য প্রয়োজন। আপনারা তথ্য দিলেই আমরা আপনাদের জন্য কিছু করতে পারব। আর ভয় পাবেননা তথ্য প্রদানকারীর সকল পরিচয় গোপন রাখা হবে।

শান্তিনগর পঞ্চায়েত কমিটির সভাপতি মোঃ কফিলউদ্দিন মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির পরিদর্শক তারিকুল আলম জুয়েল, সিটি কর্পোরেশনের কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর, সংরক্ষিত নারী কাউন্সিলর শিউলী নওশাদ, বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল বন্দর শাখার সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু, মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূইয়া, মদনগঞ্জ এলাকার বিশিষ্ট ব্যবসায়ী মোখলেছুর রহমান চৌধুরী, বন্দর থানা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক রফিয়ান আহমেদ, শান্তিনগর এলাকার বিশিষ্ট সমাজ মো সেলিম মাদবর, সুজন উদ্দিন সুজন মাদবর ও আব্দুল করিম মাদবর শান্তিনগর জামে মসজিদের কোষাধ্যক্ষ মোঃ মাইনুদ্দিন প্রমুখ।