অপরাধী যেই হোক, ছাড় দেয়া হবেনা: বন্দর থানার ওসি রফিকুল ইসলাম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানিয়েছেন, ‘গত জুন মাসে বন্দর থানায় ৬৭টি মাদক মামলা রুজু করা হয়েছে। আইনশৃঙ্খলা যথেষ্ট নিয়ন্ত্রনে রয়েছে। আমরা চেষ্টা করছি বন্দর উপজেলাকে মাদকমুক্ত, সন্ত্রাস মুক্ত, ভূমিদস্যূ মুক্ত করার জন্য। নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার সকল পুলিশ সদস্য পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করে যাচ্ছে। যেখানেই অপরাধী সেখানেই অভিযান। অপরাধী যেই হোক, ছাড় দেয়া হবেনা। এজন্য সাংবাদিক, জনপ্রতিনিধি সহ সকলের সহযোগীতা কামনা করছি।’

থানা পুলিশ জানায়, গত জুন মাসে বিভিন্ন অপরাধে বন্দর থানায় মামলা হয়েছে ৬৭টি। এর মধ্যে মাদক মামলা রুজু হয়েছে ৪১টি, সড়ক দূর্ঘটনা আইনে ১টি, ধর্ষণ মামলা ২টি ও অন্যান্য মামলা হয়েছে আরো ১৩টি। তবে জুন মাসে হত্যা কিংবা কোন ডাকাতি মামলা দায়ের হয়নি।

জানা গেছে, বন্দর থানায় রুজুকৃত ৬৭টি মাদক মামলায় ৫১জনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের কাছ থেকে মাদক উদ্ধার হয়েছে ৩হাজার ৪’শ ৭১পিছ ইয়াবা ট্যাবলেট, ২কেজি ২’শ গ্রাম, ১২ বোতল ফেন্সিডিল, ৬লিটার মদ ।

বন্দর থানা পুলিশ থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জি.আর মামলার ওয়ারেন্টে ৩৯জন ও সি.আর মামলার ওয়ারেন্টে ১৬জন এবং সাজাপ্রাপ্ত ১জন আসামীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করতে সক্ষম হয়েছে।