যারা প্রতিবন্ধিদের মঙ্গলে কাজ করেন তারা সত্যিকারের মানুষ: চেয়ারম্যান দেলোয়ার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ বন্দরের কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধাণ বলেছেন, যারা প্রতিবন্ধিদের মঙ্গলে কাজ করেন তারা সত্যিকারের মানুষ। এটা এক ধরণের সেবাও। যারা প্রতিবন্ধিদের সেবা করবেন এই সেবাই পরকালে তাদের আর্শীবাদ হয়ে উঠবে।

১ জুলাই সোমবার সকাল ১১টায় বন্দর দক্ষিণ কলাবাগ এলাকার ডাঃ এএফ হক অর্টিজম চাইল্ড মডেল কেয়ার একাডেমির হলরুমে আয়োজিত বিনামূল্যে আই ক্যাম্পিংয়ের উদ্বোধণকালে প্রধাণ অতিথির তিনি এসব কথা বলেন।

দেলোয়ার প্রধাণ আরো বলেন, বিগত সময়ে অনেকেই প্রতিবন্ধিদের সেবার নামে ব্যবসা করে তাদেরকে আমি ঘৃণা করি। আপনারা যদি সত্যিকার অর্থেই প্রতিবন্ধিদের পরিচর্যার লক্ষ্য নিয়ে কাজ করেন তাহলে আমি বিশ্বাস করি আপনাদের সম্ভাবনা উজ্জল।

প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার একেএম ওবায়দুল হক আরিফের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধাণ আলোচক হিসেবে গুরুত্বপূর্ণ আলোচনা করেন বন্দর উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মমতা চক্ষু হাসপাতালের চিকিৎসক ডাঃ মোঃ মিজানুর রহমান, সহকারি আরিফ মোল্লা ও মোঃ হৃদয়, প্রতিষ্ঠানের অধ্যক্ষ রাবেয়া আক্তার রাবু সহ অন্যান্য ব্যক্তিবর্গ।