ফতুল্লায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি, থানায় জিডি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লায় মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক মোঃ খোকন প্রধানকে প্রাণনাশের হুমকি দিচ্ছে মাদক ব্যবসায়ী ও গডফাদারেরর। এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন ওই সাংবাদিক।

জানাগেছে, স্থানীয় ওই সাংবাদিক মোঃ খোকন প্রধান ফতুল্লা রিপোর্টার্স ইউনিটি’র যুগ্ম সাধারণ সম্পাদক ও অনলাইন নিউজ পোর্টাল ‘টুডে টাইমস’ এর ষ্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত রয়েছেন।

তিনি জানান, তিনি দীর্ঘ দিন ধরে সে স্থানীয় বিভিন্ন দৈনিক পত্রিকা, অনলাইন নিউজ পোর্টাল ও নিজের ফেসবুক আইডি দিয়ে মাদক ব্যবসায়ী, শেল্টারদাতা এবং গডফাদারের নামে সংবাদ পরিবেশন ও লেখালেখি করার কারনে দাপা ইদ্রাকপুরের শীর্ষ চিহ্নিত মাদক ব্যবসায়ী, শেল্টারদাতা এবং গডফাদারেরা ক্ষুদ্ধ হয়ে উঠেছে। বেশকয়েক মাস ধরে মাদক ব্যবসায়ী, শেল্টারদাতা এবং গডফাদারেরা তার (খোকন প্রধান) বিরুদ্ধে নানামুখী ষড়যন্ত্র ও নানাবিধ হয়রানি করে আসছে।

তিনি আরও অভিযোগ করেন- গত কয়েক দিন ধরে কতিপয় মাদক ব্যবসায়ী তার নিজ বাড়ীতে রাতের অন্ধকারে প্রবেশ করে, বয়স্ক মায়ের উদ্দেশ্য করে গালাগালি করে বলে মাদক নিয়ে এতো লেখালেখি যেন না করে। এতে পরিনতি ভালো হবেনা বলে হুমকি দিয়ে আসছে ৫/৬ জন যুবক।

তিনি দাবি করেন- গত শনিবার দিবাগত রাত আনুমানিক ১টায় ২০ মিনিটের সময় খোকন প্রধানের বাসায় ঢুকেঁ তার নাম উচ্চারন করে বয়স্ক মায়ের উদ্দেশ্যে গালাগালি করে এবং মাাদক নিয়ে কোনো লেখালেখি যদি আবারো করা হয় তবে সময় সুযোগ পেলে খোকন প্রধানকে জীবনে শেষ করিয়া দেওয়া হবে বলে প্রাণনাশের হুমকি প্রদান করে। এ ঘটনায় সাংবাদিক মোঃ খোকন প্রধান নিজে এবং তার পরিবার চরম নিরাপওাহীনতায় ভুগছেন। এ বিষয়ে ৩০ জুন রবিবার দুপুরে স্ব শরীরে হাজির হয়ে জীবনের নিরাপওা চেয়ে ফতুল্লা মডেল থানায় একটি সাধারণ ডায়েরী দায়ের করেন সাংবাদিক খোকন প্রধান।