প্রতীক বরাদ্ধের পরেই সোনারগাঁয়ে প্রচারণায় মান্নান

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

১০ ডিসেম্বর সোমবার প্রতীক বরাদ্ধের পরেই ধানের শীষের পক্ষে নির্বাচনী প্রচারণায় নেমেছেন আজহারুল ইসলাম মান্নান। সোমবার তিনি প্রথম দিন সোনারগাঁয়ের কাচপুর এলাকায় কয়েক হাজার বিএনপি নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী প্রচারণা চালান।

এর আগে সোমবার সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার রাব্বী মিয়ার হাত থেকে ধানের শীষ প্রতীক তুলে নেন আজহারুল ইসলাম মান্নান। প্রতীক বরাদ্ধের পর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে ধানের শীষ হাতে নিয়ে নেতাকর্মীরা শ্লোগান দিতে থাকেন।

এ আসনে মহাজোটের প্রার্থী হিসেবে লাঙ্গল প্রতীকে রয়েছেন বর্তমান এমপি লিয়াকত হোসেন খোকা। তবে মহাজোটের প্রার্থী নিয়ে সোনারগাঁবাসীর মাঝে আগ্রহ কম। এখানে স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগের সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাতের সঙ্গেই লড়াই করতে হবে মান্নানকে। আওয়ামীলীগের নেতাকর্মীরা ইতিমধ্যে কায়সার হাসনাতকে নিয়ে মাঠে নেমেছেন।

তবে মহাজোটের প্রার্থী হলেও লিয়াকত হোসেন খোকা এখনও আওয়ামীলীগ নেতাকর্মীদের নিয়ে মাঠে নামতে পারেননি। যে কারনে মহাজোটের প্রার্থী নিয়ে নির্বাচনের শুরুতেই শঙ্কা তৈরি হয়েছে। আওয়ামীলীগের নেতাকর্মীরা মহাজোটের এই প্রার্থী নিয়ে সামনে এগুতেও চাচ্ছেনা। যে কারনে মুল লড়াইটা দেখছেন কায়সার হাসনাতের সিংহ ও আজহারুল ইসলাম মান্নানের সঙ্গে ধানের শীষ প্রতীকের।