ত্যাগীদের নেতৃত্বে হবে আড়াইহাজার ছাত্রদল: রনি ও সজীবের প্রতি ফারুকের বিশ্বাস

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

দীর্ঘ এক যুগেরও বেশি সময় ধরে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় নেই কোন ছাত্রদলের কমিটি। বিএনপির অন্যতম সহযোগী সংগঠন ও ভ্যানগার্ড হিসেবে খ্যাত ছাত্রদল অনেকটা অভিভাবকহীনভাবেই চলছে আড়াইহাজারে। দীর্ঘ সময় ছাত্রদলের কমিটি না হওয়ায় ছাত্রদল থেকে অনেকে আবার সরে গিয়ে স্থান করে নিয়েছেন যুবদলের রাজনীতিতে।

এ ছাড়াও কেউ কেউ আবার ছাত্রদলের রাজনীতি আকড়ে দলকে সুসংগঠিত করে কাজ করে যাচ্ছেন। আর তাদের মধ্যে একজন আড়াইহাজার থানা ছাত্রদল নেতা মোহাম্মদ ফারুক।

যিনি ২০০৬ সাল থেকে ছাত্র রাজনীতি করে আসলেও একটি ওয়ার্ডের সদস্য পদ জুটেনি তার কপালে। কারন ছাত্রদলের কমিটি গঠন করা হয়নি দীর্ঘদিন। মোহাম্মদ ফারুক ছাত্রদলের রাজনীতি করতে গিয়ে শিকার হয়েছেন একাধিক নাশকতার মামলার। বছরের বেশির ভাগ দিন কাটিয়েছেন আত্মগোপনে কখনওবা ফেরারী জীবনে।

দীর্ঘদিন ছাত্রদলের রাজনীতি করে আসা রাজপথের সক্রিয় এই নেতা অনলাইন নিউজ পোর্টাল ‘সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম’কে বলেন, আমি ২০০৬ সাল থেকে ছাত্রদলের রাজনীতি করে আসছি। দীর্ঘদিন হয় আমাদের আড়াইহাজারে কোন ছাত্রদলের কমিটি নেই। যার ফলে ছাত্রদল থেকে অনেকে যুবদলে নাম লিখিয়ে নিয়েছেন। রাজনীতি করতে গিয়ে আমি অনেক হয়রানির শিকার হয়েছি। মামলা শিকার হয়েছি। আমি আড়াইহাজার থানা ছাত্রদলের নেতৃত্বে আসতে চাই। আমি বিনয়ের সাথে বলব নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের নীতি নির্ধারকরা অবশ্যই ত্যাগী নেতাদের অবমূল্যায়ন করবেন না। তারা অবশ্যই যোগ্য লোককে আড়াইহাজারে ছাত্রদলের দায়িত্ব দিবেন।

ছাত্রদলের এই নেতা আরোও বলেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি ও সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজীব অত্যন্ত বিচক্ষণ ছাত্রনেতা। আমি বিশ্বাস করি তারা তাদের বিচক্ষণতার মাধ্যমে যোগ্য লোককেই আড়াইহাজার ছাত্রদলের দায়িত্ব দিবেন। তাদের প্রতি আমার বিশ্বাস আছে।’