বিশ্ব মানবাধিকার দিবসে মানব কল্যাণ পরিষদের র‌্যালী

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

বিশ্ব মানবাধিকার দিবস উদযাপন উপলক্ষ্যে নারায়ণঞ্জে ৯ ডিসেম্বর রবিবার বিকেলে নারায়ণগঞ্জ চাষাড়ায় কেন্দ্রীয় শহীদ মিনার থেকে মানব কল্যাণ পরিষদ একটি বর্নাঢ্য র‌্যালী বের করে। বাংলাদেশ এনজিওস নেটওয়ার্ক এর আহ্বানে নারায়ণগঞ্জের বিভিন্ন এনজিও ঐক্যবদ্ধ হয়ে সামাজিক সচেতনতায় র‌্যালীতে অংশ নেয়।

বাংলাদেশ এনজিওস নেটওয়ার্ক এর সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাসের তত্ত্বাবধানে মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এমএ মান্নান ভূঁইয়ার নেতৃত্বে সংগঠনের ব্যানারে আরও উপস্থিত ছিলেন জেলা সরকারি গণগ্রন্থাগারের লাইব্রেরিয়ান এসএম মোশারফ হোসেন, আঞ্জুমান মাতৃছায়া সংস্থার সভাপতি মোজাম্মেল হোসেন লিটন, অক্ষয় নারী সংঘের সভানেত্রী কাজল বেগম, কারার নির্বাহী পরিচালক মনিরুল ইসলাম মনির ও বন্দর প্রতিবন্ধী সংস্থার পরিচালক শিমু, ইউনেস্কো ক্লাব অব নারায়ণগঞ্জের সেক্রেটারী কামরুজ্জামান রনি, মানব কল্যাণ পরিষদ মহাসচিব মোঃ সাইফুল ইসলাম, প্রচার ও দপ্তর সচিব জান্নাতুল ফেরদৌস, মডেল হৃদয়, মোঃ সোলায়মান, মাহফুজা আক্তার লাবনী ও মরিয়ম আক্তার মীম প্রমুখ।

র‌্যালী পূর্ব সভায় বক্তারা বলেন, বর্তমানে চরমভাবে মানবাধিকার লঙ্ঘিত হচ্ছে যা আমাদের সমাজে নেতিবাচক প্রভাব পড়ছে। সামাজিকভাবে সচেতনতা বৃদ্ধি করে সমাজকর্মীদের এগিয়ে যেতে হবে। সামাজিক কাজকর্ম করতে গেলে বাধা বিপত্তি আসবেই, তাই বলে থেমে থাকা যাবে না। দেশের সার্বিক উন্নয়নে সকলকে এগিয়ে আসতে হবে। র‌্যালীটি চাষাঢ়া শহীদ মিনার থেকে বঙ্গবন্ধু রোডের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে গলাচিপা মোড়ে গিয়ে শেষ হয়।