বহিষ্কার হতে যাচ্ছেন যুবদল নেতা আমিরুল ইসলাম ইমন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি পদ থেকে বহিষ্কার হতে যাচ্ছেন অ্যাডভোকেট আমিরুল ইসলাম ইমন। দু একদিনের মধ্যেই তার বিরুদ্ধে এমন ব্যবস্থা গ্রহণ করতে যাচ্ছে নারায়ণগঞ্জ জেলা যুবদল। কেন্দ্রীয় বিএনপির সিদ্ধান্তকে বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে রূপগঞ্জের কাঞ্চন পৌর নির্বাচনে মেয়র পদে অংশগ্রহণ করায় তাকে এমন শাস্তি ভোগ করতে হতে পারে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু সান নারায়ণগঞ্জকে বলেন, ‘আমি গতকালই মিডিয়াতে দেখেছি সে মনোনয়ন পত্র সংগ্রহ করেছে। বিষয়টি দেখেই আমি জেলা যুবদলের সেক্রেটারির সাথে কথা বলেছি বিষয়টি জানার জন্য। কারন তার বাড়ি রূপগঞ্জে। বিষয়টির সত্যতা পাওয়া গেলে আমরা দলীয়ভাবে তাকে বহিষ্কার করে দিব। কারন দলীয় শৃঙ্খলা ভঙ্গ করলে কাউকে ছাড় দেয়া হবে না। স্থানীয় কোন নির্বাচনে না যাওয়া কেন্দ্রীয় সিদ্ধান্ত।’

জানাগেছে, স্থানীয় সরকারের সকল নির্বাচন বয়কটের ঘোষণা দিয়েছে কেন্দ্রীয় বিএনপি। বিএনপির সেই নির্দেশনাকে বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে নারায়ণগঞ্জ রূপগঞ্জের কাঞ্চন পৌর নির্বাচনে মেয়র পদে প্রার্থী হয়েছেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি অ্যাডভোকেট আমিরুল ইসলাম ইমন। আমিরুল ইসলাম ইমন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনিরের ঘনিষ্ঠ কর্মী। স্থানীয় বিএনপির নেতাকর্মীরা বলছেন- কাজী মনিরের ছত্রছায়াতেই ইমন পৌর নির্বাচনে মেয়র পদে প্রার্থী হয়েছেন।

জানাগেছে, ২৪ জুন সোমবার নারায়ণগঞ্জ রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভা নির্বাচনে মেয়র পদে রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন আমিরুল ইসলাম ইমন। ওই সময় তার সঙ্গে ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক আশরাফুল হক রিপনও। ফলে দুজনেই বিএনপির সিদ্ধান্তকে বৃদ্ধাঙ্গুলী দেখালেন।

মনোনয়ন পত্র সংগ্রহ শেষে সাংবাদিকদের সাথে আমিরুল ইসলাম ইমন বলেন, আমি বিশ্বাস করি কাঞ্চন পৌরবাসী অসীম শক্তি ও সাহস দিয়ে সৎ, যোগ্য, শিক্ষিত, মেধাবী, মেয়র নির্বাচিত করবে। যারা বিগত দিনে তাদের সুখে দুঃখে পাশে থেকেছে এমন মানুষকে তারা তাদের মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করে কাঞ্চন পৌরসভার দায়িত্ব তার হাতে তুলে দিবেন।