আড়াইহাজারে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ১

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক মাদ্রাসা ছাত্রীকে ৭ ঘন্টা আটক রেখে ধর্ষণের অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই ছাত্রীকে উদ্ধার করে নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ওই ছাত্রী নরসিংদী জেলার মাধবদীর খৈইড়া এলাকায় একটি মহিলা মাদ্রাসার শিক্ষার্থী। এ ঘটনায় ২৩ জুন রবিবার ওই ছাত্রীর মা বাদি হয়ে বখাটে রাকিবকে আসামি করে একটি মামলা করেছেন। পুলিশ এরই মধ্যে অভিযুক্ত রাবিককে গ্রেপ্তার করেছে। রাকিব স্থানীয় নাগের এলাকায় মেরাজ মাস্টারের বাড়ির ভাড়াটিয়া ও চাঁদপুর জেলার মতলব উত্তর থানাধীন বদরপুর পাটোয়ারি বাড়ি নামক এলাকার জাকির মিস্ত্রীর ছেলে। ওই ছাত্রীর পরিবারও একই বাড়ির ভাড়াটিয়া।

পুলিশ ও ছাত্রীর পরিবার সূত্রে জানা গেছে, ২১ জুন রাত সাড়ে ১০টার দিকে ওই ছাত্রী প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘরের বাইরে বের হয়। বাইরে আগে থেকেই ওঁৎ পেতে থাকা বখাটে রাকিব তাকে মুখ চেপে ধরে পাশেই একটি খালি কক্ষে ২২ জুন ভোর সাড়ে ৫টা পর্যন্ত আটককে রেখে একাধিকবার ধর্ষণ করে। এক পর্যায়ে মেয়েটি অসুস্থ্য হয়ে পড়লে রাকিব পালিয়ে যায়। পরে ওই ছাত্রী তার পরিবারের কাছে ঘটনাটি অবহিত করে।

আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, এরই মধ্যে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদি হয়ে একটি মামলা করেছেন।