সোনারগাঁয়ে গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ শেষে হত্যার চেষ্টা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের সনমান্দি ইউনিয়ন এলাকায় এক প্রবাসীর স্ত্রীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত ২০ জুন বৃহস্পতিবার রাতে ইমানেরকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ধর্ষিতা বাদি হয়ে ছালাউদ্দিন ও আনোয়ার হোসেনকে আসামী করে সোনারগাঁও থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ শনিবার রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করেছে।

মামলার এজাহারে ওই নারী দাবি করেন- উপজেলার সনমান্দি ইউনিয়নের ইমানেরকান্দি গ্রামে প্রবাসীর স্ত্রী তার ২ কন্যা সন্তান নিয়ে বাবার বাড়িতে বসবাস করে আসছিলেন। গত বৃহস্পতিবার রাতে গৃহবধূ তার প্রবাসে থাকা স্বামীর সাথে মোবাইল ফোনে (ইমুতে) কথা বলতে ঘরের বাহিরে যায়। এ সময় আগে থেকে ওৎপেতে থাকা ছালাউদ্দিন ও আনোয়ার হোসেন গৃহবধূকে মুখে গামছা পেচিয়ে জোড়পূর্বক বাড়ীর পাশের একটি নির্জন ক্ষেতে নিয়ে গৃহবধূকে তাদের সাথে দৈহিক মিলনের প্রস্তাব দেয়। এতে গৃহবধূ রাজি না হওয়ায় জোড়পূর্বক তাকে শারীরিক নির্যাতন করে। তার মুখ বেধে পালাক্রমে অভিযুক্তরা নারীকে ধর্ষণ করে।

এদিকে এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয়রা উত্তেজিত হয়ে আসামিদের বাড়ি ঘর ভাংচুর করে। এ ঘটনায় গৃহবধূ বাদি হয়ে শনিবার রাতে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় পুলিশ আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করেছে।

অভিযুক্ত ছালাউদ্দিন সনমান্দী ইউনিয়নের ইমানেরকান্দী গ্রামের সামসুল হক মিয়ার ছেলে ও আনোয়ার হোসেন একই এলাকার সিরাজুল ইসলামের ছেলে।

সোনারগাঁ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান বলেন, ধর্ষণের ঘটনায় ধর্ষিতা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনায় আনোয়ার নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে এবং আরেক জন আসামী পালাতক রয়েছে, আমার তাকে ধরার চেষ্টা চালাছি।