তিন বছর টেস্ট ম্যাচের মত নয়, টি-টুয়েন্টি খেলেছি: ডিসি রাব্বী মিয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়াকে বিদায় সংবর্ধনা দিয়েছে নারায়ণগঞ্জ জেলা ও সদর উপজেলা স্কাউটস। ১৮ জুন মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই বিদায়ী সংবর্ধনা দেয়া হয়। ডিসি রাব্বী মিয়া জেলা স্কাউটসের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

বিদায় সংবর্ধনায় জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেন, আমি এত খুশি যে আরেকটি জায়গায় আরেকটি ভেন্যূ পাচ্ছি, আরেকটি খেলার মাঠ পাচ্ছি, আরেকটি খেলা। এক মাঠে খেললে তো আর হয়না। জীবন যদি রাঙ্গাতে হয় তাহলে ভিন্ন ভিন্ন পরিসরে খেলতে হয়। এক মাঠে পরিচিত মাঠে দীর্ঘদিন খেলায় কোন মজা নেই। নারায়ণগঞ্জে তিন বছর জেলা প্রশাসক হিসেবে শুকরিয়া জানাই। আমি তিন বছর টেস্ট ম্যাচের মত নয়, টি-টুয়েন্টি খেলেছি।

বিদায় সংবর্ধনায় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সহধর্মিনী নাজমুন নাহার, নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক মাসুম বিল্লাহ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রেহেনা আক্তার, নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার ও সদর স্কাউটসের সভাপতি নাহিদা রাবিক, জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা স্কাউটসের সেক্রেটারি ফজলুল হক মন্টু প্রমূখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত, গীতাপাঠ এবং মানপত্র পাঠ করা হয়। পরে কর্মকর্তাগণ মানপত্রটি জেলা প্রশাসকের হাতে তুলে দেন। পরে সকলে জেলা প্রশাসক ও তার সহধর্মিনীকে ফুল দিয়ে বিদায়ী সংবর্ধনা জানান।