সোনারগাঁ লাধুরচর কালী মন্দির সভাপতি তাপস কর্মকারকে সেতু মন্ত্রনালয় উপ-সচিবের আর্শীবাদ

আবদুুল্লাহ আল মামুন, বিশেষ প্রতিবেদক:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার লাধুরচর মহাশ্মশান ও কালী মন্দিরের সভাপতি নির্বাচিত হয়েছেন আড়াইহাজারের সন্তান তাপস কর্মকার। তিনি শোভা ট্রিমস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এবং শোভা পেইন্টিং ও প্যাকেজিংয়ের মালিক। সেই সঙ্গে তিনি রাজধানী সোনারগাও রোটারী ক্লাবের সভাপতি পদেও দায়িত্ব পালন করছেন।
নব-নির্বাচিত সভাপতি তাপস কর্মকারকে আর্শীবাদ জানাতে এসেছিলেন- বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয়ের উপ-সচিব গৌতম চন্দ্র পাল এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক নিরঞ্জন অধিকারী।

জানাগেছে, সভাপতি নির্বাচিত হওয়ার পর তাপস কর্মকার সবার কাছে আর্শীবাদ কামনা করেছেন। তিনি বলেন, আপনারা সবাই আমার জন্য প্রার্থণা করবেন যেন আমি আমার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি।

তিনি আরোও বলেন, আমি আজ অত্যন্ত আনন্দিত যে, এত বড় একটি দায়িত্ব গ্রহণের পর গুণীজনদের আর্শীবাদ পেয়েছি। আমার ব্যক্তি জীবনে মাননীয় উপ-সচিব গৌতম চন্দ্র পাল একজন আদর্শবান ব্যক্তি।

এদিকে উল্লেখ্যযে, গৌতম চন্দ্র পাল তার সততা ও কর্মদক্ষতার ফলস্বরুপ গাইবান্ধা জেলা প্রশাসক থেকে পদোন্নতি পেয়ে বাংলাদেশ সরকারের সড়ক পরিরবহন ও সেতু মন্ত্রনালয়ের উপ-সচিব পদে উপনীত হয়েছেন। তিনিও নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার রাইনাদী গ্রামের কৃতি সন্তান।