সোনারগাঁয়ে শেখ রাসেল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট: চ্যাম্পিয়ন অগ্নিবীনা ক্রীড়া সংঘ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে শেখ রাসেল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় অগ্নিবীনা ক্রীড়া সংঘ চ্যাম্পিয়ন হয়েছে। ১৫ জুন শনিবার উপজেলার ভাটিবন্দর মাদ্রাসা মাঠে এ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্টিত হয়।

বিরুপ আবহাওয়ার মাঝেও বিপুল সংখক দর্শক উপস্থিত থেকে উভয় দলকে উৎসাহ দেয়। বিজয়ী দলকে ৩২ইঞ্চি টেলিভিশন ও একটি চ্যাম্পিয়ন ট্রফি প্রদান করা হয়।
বিশিষ্ট ব্যবসায়ী আলাউদ্দিনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- শিক্ষাবিদ মনোয়ার হোসেন, কবির হোসেন মেম্বার, সামাদ মেম্বার, ইসমাইল প্রধান, আমিনুদ্দিন, আরমান মেরাজ, জাবেদ রায়হান, মশিউর রহমান ও মো. রাসেল প্রমুখ।

হাবিবপুর ইয়াং স্টার ও অগ্নিবীনা ক্রীড়া সংঘের মধ্যে ফাইনাল খেলায় টস জয়ী অগ্নিবীনা ক্রীড়া সংঘ প্রথমে ব্যাট করে নির্ধারিত ১৬ ওভারে ১৬৯ রান সংগ্রহ করে। দলের পক্ষে ইমন ৬১ রান করে ম্যাচ সেরা নির্বাচিত হয়।

হাবিবপুর ইয়াং স্টারের পক্ষে ৬ উইকেট লাভ করেন আন্ডার সোহেল। ১৭০ রানের লক্ষ্যে ব্যাটিং করতে গিয়ে ১৫.৪ বলে সবকটি উইকেট হারিয়ে হাবিবপুর ইয়াং স্টার ১৪৭ রান করে। হাবিবপুর ইয়াং স্টারকে ২২ রানে পরাজিত করে অগ্নিবীনা ক্রীড়া সংঘ। সুবর্ণ ইন্টারন্যাশনাল লিমিডেট এর সৌজন্যে ১৬টি দল নিয়ে এ ক্রিকেট টুর্নােেমন্টের আয়োজন করা হয়। সর্বশেষ অগ্নিবীনা ক্রীড়া সংঘ ও হাবিবপুর ইয়াং স্টার ফাইনালে উঠে।