হবে নতুনের জয়গান : সেলিম ওসমান

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

২০১৯ সালের জানুয়ারীর প্রথম দিনের সূর্যটা যেন নতুন হয়। পুরনো দিনের গ্লানি ভুলে হবে নতুনের জয়গান। নতুনদের নিয়েই আমি কাজ করবো। আগামীতে নতুনদেরই হবে জয়গান। ভবিষ্যত বাংলাদেশ গড়তে এই নতুনরাই হবে অগ্র সৈনিক।

৮ ডিসেম্বর শনিবার সকাল ১১টায় বন্দর খেয়াঘাট সংলগ্ন সুরুজ্জামান টাওয়ারে এমপি সেলিম ওসমানের ব্যক্তিগত কার্যালয়ে ছাত্রলীগ, যুবলীগ ও সেচ্ছাসেবকলীগের নেতাকর্মীদের সাথে মত বিনিময় সভায় নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান এ আহবান করেন।

ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমরা তরুণ এখন তোমাদের রক্ত গরম। এই রক্ত যেন ঠান্ডা না হয়। ১৭১টি ভোট কেন্দ্র তোমাদেরকেই পাহাড়া দিয়ে নিরাপধ রাখতে হবে। আমি এমপি না হলে কিছু হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। জনগন কেন সেলিম ওসমানকে ভোট দিবে সেটা তাদের বুঝাতে হবে। নির্বাচন নিয়ে যেন কোন বাড়াবাড়ি না হয়। শুধুমাত্র যার যার বাড়ির ভোটটা নিশ্চিত করবে। আবার এমন যেন না হয় তোমাদের অপরিকল্পিত লাগাতার মিছিল মিটিংয়ের কারনে তোমাদের বাবা-মা বিরক্ত হয়ে আমাকে অভিশপ না দেন। যেটাই করবে প্লানিংয়ের মাধ্যমে করতে হবে। নারায়ণগঞ্জের লাঙ্গল প্রধানমন্ত্রী শেখ হাসিনার লাঙ্গল। যেখানে নৌকা নাই সেখানে লাঙ্গলই শেখ হাসিনার মার্কা।

অতীতের ভুলের জন্য সকলের উদ্দেশ্যে ক্ষমা প্রার্থনা করে তিনি বলেন, অতীতে যদি আমার কাছে কোন ভূল থেকে থাকে তাহলে আমি সবার কাছে ক্ষমা চাই। অতীত ভুলে আমরা ভবিষ্যত নিয়ে সামনে এগিয়ে যেতে যাই। ভবিষ্যতে বন্দরের উন্নয়নে আমরা প্রতিটি এলাকায় তোমাদের নিয়ে ৫০ সদস্যের একটি উন্নয়ন কমিটি করবো এবং সেই কমিটির মাধ্যমেই তোমাদের মাধ্যমেই আমি ভবিষ্যত উন্নয়ন কাজ পরিচালাতি করবো।

মত বিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের, বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এম এ রশিদ, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান, সাংগঠনিক সম্পাদক রানা প্রধান, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু, বন্দর থানা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান আরিফ, সাংগঠনিক সম্পাদক খান মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান কমল সহ সহ¯্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।